বাংলা সিরিয়াল

‘সিরিয়ালগুলো একটু ভালো করলে শাশুড়িরাও একটু ভালো হয়,কারণ সারাদিন তারা এগুলোই গেলে!এরকম ছোটলোকিপনা দেখে দেখে ওদেরও মনে এগুলো ঢুকে যায়!’কার কাছে ক‌ই মনের কথা ধারাবাহিকের নতুন প্রোমো দেখে বললেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’তে দেখা যাচ্ছে পঞ্চকন্যার গল্প। একে অন্যের লড়াই করার গল্প, একে অন্যের হাতে হাত রেখে এগিয়ে যাওয়ার গল্প। এই ধারাবাহিকে দেখা যায় যে কলকাতার মেয়ে শিমুল নাচ গান করতে খুব ভালোবাসে, কিন্তু তার বাবা মারা যাওয়ার পর তার দাদাদের সংসারে সে বোঝা হয়ে গেছে, তাই তারা শ্রীরামপুরে তার বিয়ে ঠিক করে, বিয়ে ঠিক করার আগে শিমুলের পছন্দ-অপছন্দের বিষয়ে জানারও প্রয়োজন বোধ করে না তারা। পরাগের সাথে বিয়ে ঠিক হয়ে যায় তার। সম্প্রতি কার কাছে কই মনের কথা ধারাবাহিকের একটি নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় দিয়েছে। যেখানে দেখা যাচ্ছে শিমুলের সাথে পরাগের বিয়ে কমপ্লিট হওয়ার পর শিমুল সংসার জীবনে প্রবেশ করেছে এবং তারপর তার জীবনে কী লড়াই নেমে এসেছে!!!

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের নতুন যে প্রোমো দিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, শিমুলের শাশুড়ি বলছে দুই দাদা চাকরি করে বাবার পেনশন রয়েছে তা সত্ত্বেও মেয়েকে কেমন ন্যাড়া করে শ্বশুর বাড়িতে পাঠিয়েছে।- আসলে শিমুলকে বেশি গহনা দেয় নি, সেটাই ইঙ্গিত করে শাশুড়ি।

এরপর শাশুড়ির শিমুল কে বলে তোমার বিয়েতে পাওয়া গয়না থেকে একটা প্রতীক্ষা মাকে দেবে, অন্যদিকে শিমুলের বিয়েতে পরা সমস্ত কাপড় শিমুলের শাশুড়ি আলমারিতে ভরে রাখতে যায়, আত্মীয় স্বজনের বিয়ে হলে দিতে হবে বলে। শিমুলের দেওর পলাশ যখন শিমুলের বিয়েতে পরা ঘড়িটা নিতে চায়, তখন শিমুল বলে এই ঘড়িটা তার বাবার, তার বাবা নিজের হবু জামাই এর জন্য রেখে গিয়েছিলেন।

শিমুলের পাশে বসে থাকার সুচরিতা তখন বলে,‘এই স্মৃতিটুকু তুমি কেড়ে নিও না’-এরপর শিমুলের শাশুড়ি সেখানে হাজির হয়ে বলে, দিতে শেখো গো বৌমা, দিতে শেখো।- এই ধারাবাহিকের প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় এক দর্শক লিখেছেন যে,“সিরিয়াল গুলো একটু ভালো করলে শাশুড়িরাও একটু ভালো হয়, কারণ সারাদিন তারা এগুলোই গেলে! এরকম ছোটলোকিপনা দেখে দেখে ওদেরও মনে এগুলো ঢুকে যায়!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh