বাংলা সিরিয়াল

চুটিয়ে প্রেম করছেন শ্বেতা, রয়েছেন লিভ ইন সম্পর্কে, মনের মানুষকে নিয়ে অকপটে এই প্রথমবার অভিনেত্রী

তারকাদের জীবন নিয়ে বরাবর সাধারণ মানুষ থেকে দর্শকদের একটা কৌতুহল থেকেই যায়। বিশেষ করে যদি তারা পছন্দের তারকা হয় তাহলে তো কথাই নেই। সম্প্রতি জি বাংলার(Zee Bangla) পর্দায় শুরু হয়েছে ধারাবাহিক ইচ্ছে পুতুল(Icche Putul)। যার মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে মৈনাক ব্যানার্জি, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্রকে(Sweta Mishra)।

ধারাবাহিকে ধূসর চরিত্রে অভিনয় করছেন শ্বেতা। তবে চরিত্রে তিনি যতটা কালো ঠিক ততটাই সাদা মন পর্দার বাইরে। সম্প্রতি খোলাখুলি আড্ডা দিলেন জনপ্রিয় ইউটিউব চ্যানেল টলি ফ্যাক্টের সঙ্গে। সেখানেই জানালেন নানা অজানা কথা।

মূলত নিজের মনের মানুষকে নিয়েই কথা বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। একেবারে এক কথায় জানিয়ে দিয়েছেন নিজের প্রেমিকের নাম। দীর্ঘ চার বছরের সম্পর্ক তাদের তবে চেনাজানা বহুদিন ধরে। কলেজ থেকে বন্ধুত্বের সম্পর্ক শ্বেতা এবং তার মনের মানুষের। কিন্তু তখন থেকে সম্পর্ক না হলেও ভাবটা রয়েছে তখন থেকেই। একে অপরের কঠিন সময়টা দেখেছেন খুব কাছ থেকে।

তবে অভিনেত্রীর কথায় স্পষ্ট তাদের সম্পর্কটা বেশ ম্যাচিওর। একে অপরকে ভীষণভাবে বোঝেন। এবং নিজেদের কাজকে মারাত্মক শ্রদ্ধা করেন। আর এই শক্তিটাই তাদের সম্পর্কের ভিত। আপাতত দুজনে লিভ ইন সম্পর্ক রয়েছেন। দুজনের বাড়ির থেকেও মেনে নিয়েছে তাদের সম্পর্ক। বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা এখনই নেই। কদিন একটু ঘুরে বেরিয়ে টাকা জমিয়ে নিয়ে তারপর বসবেন বিয়ের পিঁড়িতে। সব মিলিয়ে এক খোলা খুলি আড্ডা দিয়েছেন শ্বেতা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh