বাংলা সিরিয়াল

বাস্তব জীবনেও এতটা কুট মিশকা? সিরিয়ালের মত বাস্তব জীবনে তাকে পাওয়ার জন্য লড়াই করছে অহনা? খোলাখুলি জানিয়ে দিলেন দর্শকদের

সম্প্রতি ধারাবাহিক(Bengali Serial) প্রেমিদের কাছে অনুরাগের ছোঁয়া(Anurager Choya) ধারাবাহিকটির জনপ্রিয়তা অন্যতম। আর সেই ধারাবাহিকে অন্যতম চরিত্র মিশকা(Ahana Dutta)। ঠিক যতটা সুন্দরী তার মন ততটাই কুৎসিত। কিভাবে সূর্য এবং দিপাকে আলাদা রাখা যায় তার পরিকল্পনায় সব সময় করে চলেছে সে।

তবে বাস্তব জীবনে মিশকা সঙ্গে কিন্তু কিছু কিছু মিল রয়েছে অহনার। আর সেই কথাই জানালেন নিজের মুখে। জনপ্রিয় ইউটিউব চ্যানেল টলি টাইম পৌঁছে গিয়েছিলেন অনুরাগের ছোঁয়ার সেঁটে। সেখানে মিশকার সঙ্গে দিয়েছেন খোলাখুলি আড্ডা।

অভিনেত্রী জানিয়েছেন বাস্তব জীবনে অহনার সঙ্গে মিশকার একটি বিষয়ে মারাত্মক মিল। সেটি হল লড়াই করার ক্ষমতা। মিশকা যেমন সূর্যকে পাওয়ার জন্য লড়াই করছে তেমনই অহনা নিজের লক্ষ্য পূরণ করতে লড়াই করছে। দুজনের লড়াইয়ের কারণটা একেবারেই আলাদা হলেও লড়াইটা একরকম।

পাশাপাশি জানিয়েছেন মিশকা চরিত্রে অভিনয় করতে গিয়ে কি কি শুনতে হয়েছে লোকের কাছ থেকে। সেই সঙ্গে দর্শকদের কাছ থেকে যে বিপুল অ্যাটেনশন তিনি পেয়েছেন তার জন্য ভালোবাসা জানিয়েছেন প্রত্যেক দর্শককে। তবে সিরিয়াল সিটে সব থেকে ভালো বন্ধু কে যখন আসে তার কাছে যে প্রথম নামটা তিনি নিয়েছেন তাতে চোখ ছানাবড়া হয়ে যাওয়ার কথা। কারণ সিরিয়ালের সেটে তার অন্যতম ভালো বন্ধু দীপা অর্থাৎ স্বস্তিকা। তার পেছনেই সর্বক্ষণ কাঠি করে যাচ্ছে মিশকা।

পাশাপাশি ধারাবাহিকের দুই খুদে সদস্যকে নিয়েও কথা বলেছেন অভিনেত্রী। জানিয়েছেন তাদের দস্যিপনার কথাও। সিরিয়াল সেটের না না মজার কথাও তুলে ধরেছেন মিশকা ওরফে অহনা। এই গোটা আড্ডাতে অহনা যে মারাত্মক মন খুলে কথা বলেছেন তা বুঝতে বাকি নেই কোন দর্শকদের। একেবারে মন খুলে সবার উত্তর দিয়েছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh