বাংলা সিরিয়ালStory

‘আমার ইন্ডাস্ট্রিতে কেউ নেই, আমি ইন্ডাস্ট্রির কাউকে চিনি না’, প্রায় তিন বছরের অপেক্ষার পর মফস্বলের সাধারণ মেয়ে আজ পর্দার নায়িকা মধুরিমা

বিনোদন জগতটা মানুষের কাছেই একটা ইনস্পিরেশন একটা হাতছানি। এই জগতে ঢুকতে যেমন অনেকেই চায় তেমন ঢোকার পথটাও একেবারেই সহজ হয় না। তার জন্য অনেক লড়াই অনেক কঠিন রাস্তা পেরোতে হয়। আর বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে এমন কিছু কিছু ক্ষেত্র রয়েছে যেখানে পূর্ব পরিচিত লোক না থাকলে এটে ওঠা মুশকিল। বিনোদন দুনিয়াও অনেকটা সেই রকম। এখানে চেনা পরিচিতি থাকলে যেমন সহজে সাফল্য এসে যায়। ঠিক তেমনই যদি একজন মানুষও চেনা না থাকে পরিচিতি পেতে অনেকটা বছর চলে যায়। তবে শেষ পর্যন্ত ট্যালেন্ট কথা বলে বিনোদন জগতে।

ঠিক যেমন নিজের ট্যালেন্ট দিয়ে মফস্বলের মেয়ে মধুরিমা(Madhurima Basak) জীবনটা পাল্টে ফেলেছে। দীর্ঘ তিন বছর চেষ্টার পর অবশেষে আজ এই জায়গাটায় পৌঁছাতে পেরেছেন তিনি। আর সেই কথাটাই তুলে ধরলেন সম্প্রতি এক সাক্ষাৎকারে। মধুরিমা জানিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে তিনি এসেছিলেন তিন বছর আগে। অথচ তার সঙ্গে কাজ করতেই সময় লেগে গেল অনেকটা বছর। এর আগে যদিও টুকটাক কাজ করতেন কিন্তু সেগুলো কতটা পছন্দের তা নিয়ে নিজেও সন্দিহান অভিনেত্রী।

সম্প্রতি গুড্ডি ধারাবাহিকে শিরিন চরিত্রে অভিনয় করে লোকের গালমন্দ খাচ্ছেন তার পেছনে কিন্তু অনেকটাই রয়েছে অসাধারণ অভিনয়ে দক্ষতা। যে কারণে তিনি শিরিন চরিত্রটা এতটা সুন্দর করে ফুটিয়ে তুলতে পারছেন। তাইতো দর্শক এতটা অপছন্দ করছে তাকে।

তবে বর্তমানে অভিনেত্রীর কাজের পরিধি বেড়েছে ছোট পর্দা থেকে বড় পর্দা ওয়েব সিরিজ সর্বত্র রয়েছেন তিনি। তাই এখন একটু একটু বিশ্বাস করছেন হয়তো নিজের পছন্দের চরিত্রটা এবার পেয়ে যাবেন তিনি। লীনা গঙ্গোপাধ্যায়ের আমন্ত্রণে বইমেলাতে হাজির হয়েছিলেন মধুরিমা। সেখানে টলি ফোকাসের সঙ্গে সাক্ষাৎকারে নিজের মনের নানান কথা তুলে ধরেছেন অভিনেত্রী। আর সেই কথাগুলি এতটাই বাস্তব আর স্বচ্ছ যে শুনতে ভালো লাগবে যে কারোর। আপনিও যদি মধুরিমা। পাশাপাশি ভবিষ্যতের কিছু কাজের হদিসও দিয়ে দিয়েছেন অভিনেত্রী। হয়তো সেগুলি খুব শিগগিরই আসবে দর্শকদের সামনে। যদিও সে ব্যাপারে খোলাখুলি ভেঙ্গে আলোচনা করেননি মধুরিমা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh