বাংলা সিরিয়াল

আর প্রথম হওয়া হলো না জগদ্ধাত্রীর! সেই সূর্য-দীপার রসায়ন নিয়ে নিল সেরার শিরোপা, ‘অনুরাগের ছোঁয়ার ২.০’ মিঠাইও ব্যর্থ

সূর্য -দীপার ম্যাজিক এতটাও ফিকে নয় সেটাই বুঝিয়ে দিল দর্শক। ফের নতুন সপ্তাহে টিআরপিতে(TRP List ) সেরার সেরা আসন দখল করেছে অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। শুধু যে শ্রেষ্ঠত্বের প্রমাণ দিয়েছে এমনটা নয়। এবারে জগদ্ধাত্রী থেকে নিজেদের নম্বরের ব্যবধানটা বাড়িয়ে নিয়েছে মারাত্মক। নতুন বছর থেকেই একেবারে পরের পর ছক্কা হাঁকিয়ে যাচ্ছে অনুরাগের ছোঁয়া।

দুদিন আগেই এই ধারাবাহিক পূর্ণ করেছে এক বছর। তার মাঝেই স্টার জলসার(Star Jalsha) ধারাবাহিক ৯.৬ নম্বর নিয়ে বেঙ্গল টপার। ধীরে ধীরে দর্শকদের মনে জায়গাটা পাকা করে নিয়েছে তারা। অন্তত টিআরপি তালিকা সেটাই বলছে ‘স্লো বাট স্টেডি’ পারফরমেন্স ধারাবাহিক। অন্যদিকে জগদ্ধাত্রী(Jagadhatri) আর স্বয়ম্ভু ব্যর্থ নিজেদের পুরনো জায়গা ফিরে পেতে। সেই দুই নম্বরেই রয়েছে তারা। প্রাপ্ত নম্বর ৮.৭।

তবে গৌড় এলো, খেলনা বাড়ি জনপ্রিয়তা অবশ্য একই রকম রয়ে গেছে। কিন্তু এবার নিম ফুলের মধুর সঙ্গে জায়গা নিয়ে নিয়েছে খেলনা বাড়ি। দুজনেই নিজেদেরকে রেখেছে চতুর্থ স্থানে। অন্যদিকে স্টার জলসার নতুন ধারাবাহিক বাংলা মিডিয়ামে বিবাহ বিভ্রাট দেখিয়ে পঞ্চম শ্রেণী নিজেদের জায়গা দখল করে নিয়েছে। এবার এক নজরেও দেখে নেওয়া যাক ধারাবাহিক কোথায় দাঁড়িয়ে রয়েছে।

প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.৬)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৭)

তৃতীয়- গৌরী এলো (৮.২)

চতুর্থ- খেলনা বাড়ি / নিম ফুলের মধু (৭.৮)

পঞ্চম- বাংলা মিডিয়াম (৭.২)

ষষ্ঠ- পঞ্চমী (৬.৯)

সপ্তম- রাঙা বউ (৬.৮)

অষ্টম- এক্কা দোক্কা (৬.৭)

নবম- গাঁটছড়া (৬.৫)

দশম- মেয়েবেলা (৬.৩)

তবে এবারে একেবারেই ছিটকে গেছে মিঠাই। সেরা দশে নিজেদের জায়গা করতে পারল না এই ধারাবাহিক। স্লট লিডার হলেও এই ধারাবাহিকের কপালে জুটেছে মাত্র ৫.৭ নম্বর। অন্যদিকে এই সপ্তাহে প্রথম টিআরপি এলো ইচ্ছে পুতুল ধারাবাহিকের। হরগৌরী পাইস হোটেলের কাছে এই ধারাবাহিক পাত্তা পায়নি। তবে নতুন ধারাবাহিকদের মধ্যে জায়গা করে নিয়েছে মেয়েবেলা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh