বাংলা সিরিয়াল

টিআরপি ধরে রাখতে যা খুশি শুরু করেছে অনুরাগের ছোঁয়া! শয়তানি মিশকার অপকর্ম ফাঁস করতে হাজির তবলা! নতুন প্লট পেয়ে খুশিতে লাফাচ্ছেন অনুরাগের ছোঁয়ার দর্শকমহল

বর্তমানে ধারাবাহিক গুলির পাখির চোখ থেকে টিআরপি(TRP List) তালিকা। কারণ দিনশেষে এই তালিকায় শেষ কথা বলে।নয় তো দেখা যায় টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান গুলি পছন্দ হলেও টিআরপি তা লেখাতে তেমন খেলা দেখাতে পারে না। যে কারণে প্রায় সময়ের আগে শেষ হয়ে যাচ্ছে সেই সমস্ত ধারাবাহিক অনুষ্ঠানগুলি।

না হলে হারাতে হচ্ছে নিজেদের স্লট টাইম। তাছাড়া দর্শকরা প্রতিদিন নিত্যনতুন অনুষ্ঠান পাচ্ছেন তাই ধারাবাহিকগুলি যদি একঘেয়ে হতে থাকে তাহলে খুব সহজেই একটা থেকে অন্যটাই চলে যাবেন দর্শক। তাই কার সাথে টানটান অবস্থায় প্রত্যেকটি ধারাবাহিকে। এই কারণে নতুন নতুন প্লট আনতে হচ্ছে সিরিয়ালে।

এই মুহূর্তে স্টার জলসা(Star Jalsha) অনুরাগের ছোঁয়া(Anurager Choya) ধারাবাহিকটি একেবারে হাতে গরম প্লট দিচ্ছেন দর্শকদের। বহুদিন ধরেই ধারাবাহিকের নায়ক নায়িকার অমিল দেখে আসছেন দর্শক। তাদের ভুল বোঝাবুঝির কারণের অন্ত নেই। দীর্ঘদিন ধরে এই জিনিস দেখতে আর ভালো লাগছে না দর্শকদের। তার উত্তর দিয়ে দিয়েছে টিআরপি রেটিংয়ে। ৯.২থেকে সোজা ৮.৮ নেমে এসেছে ধারাবাহিকের রেটিং।

সেই কারণে নয়া টুইস্ট (New Twist)এসেছে। মিশকা যেখানে সূর্যকে বিয়ের জন্য উতলা হয়ে উঠেছে। ঠিক তখনই সুযোগ বুঝে তবলা রাস্তা থেকে তুলে নেয়। মাথায় বন্দুকটিকে সমস্ত অপকর্ম স্বীকার করিয়ে নেয়। পরে কি হল কিভাবে হল সেই সব জানতে অবশ্যই দেখতে হবে অনুরাগের ছোঁয়ার নতুন এপিসোড।

Back to top button

Ad Blocker Detected!

Refresh