বাংলা সিরিয়াল

‘আমার নিজের সঙ্গে পর্ণার অনেকটা মিল আছে…আসলে ছোটবেলা থেকে তো মা-বাবার ভালোবাসা পাইনি’ – ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের পর্ণা ওরফে পল্লবী ঠিক কেমন? জানুন কী বললেন অভিনেত্রী

মাত্র কয়েক সপ্তাহ আগে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে শুরু করেছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। শুরু হতে না হতেই দর্শক মন্ডলীর মধ্যে বেশ সাড়া ফেলতে পেরেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্র পর্ণা আর সৃজনের ভূমিকায় অভিনয় করছেন যথাক্রমে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাস। সৃজনের বাড়ির পুরনো বস্তা পচা ধ্যান-ধারণা নিয়ে সংসার চালাচ্ছে তার মা। অন্যদিকে পর্ণা একজন শিক্ষিত খোলা মনের অগ্রগামী ব্যক্তিত্ব। ফলে যৌথ পরিবারের পুরনো ধ্যান-ধারণা সাথে মানিয়ে চলতে চলতে তার অবস্থা জেরবার।

ধারাবাহিকের প্রসঙ্গেই অভিনেত্রীকে এক বিশিষ্ট সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন করা হয় বাস্তবে কী পর্ণা আর পল্লবীর মধ্যে কোন মিল রয়েছে? উত্তরে অভিনেত্রী জানান, ‘আমার নিজের সঙ্গে পর্ণার অনেকটা মিল আছে। পর্ণার মতো পল্লবীও কিন্তু হাসিঠাট্টা করতে ভালোবাসে। নিম ফুলের মধু-র পর্ণা যৌথ পরিবারকে এত ভালোবাসে যে মানিয়ে-গুছিয়ে নেওয়ার চেষ্টা করছে। পল্লবীর মধ্যেও পর্ণার এই গুণ রয়েছে’।

এই প্রসঙ্গে অভিনেত্রীকে প্রশ্ন করা হয় তাহলে কী পল্লবীও পর্ণার মতো যৌথ পরিবারে বিয়ে করতে চান? অভিনেত্রী বলেন, ‘আসলে ছোটবেলা থেকে তো মা-বাবার ভালোবাসা পাই নি। তাই আমি চাইব যে বাড়িতে আমার বিয়ে হবে সেখানে যেন আমি মা-বাবার ভালোবাসা পাই। আর আমার যে বর হবে সে যেন আমার খুব ভালো বন্ধু হয়। আমাকে সবরকমভাবে সাপোর্ট করবে। একজন দায়িত্বপূর্ণ মানুষ হতে হবে’।

প্রসঙ্গত ‘কে আপন কে পর’ ধারাবাহিকের হাত ধরে প্রথম কোনো জনপ্রিয় চ্যানেলের লিডিং রোলে কাজ করেন অভিনেত্রী। সেই ধারাবাহিকের মুখ্য চরিত্র জবার হাত ধরেই তাঁর জনপ্রিয়তা। জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে অভিনেত্রী জানিয়েছিলেন তাঁর যখন মাত্র দুই থেকে তিন বছর বয়স তখন তার মায়ের ব্রেন টিউমার ধরা পড়ে। ফলতো মায়ের চিকিৎসার জন্য বাবা আর দাদাকে মাঝে মধ্যেই মাকে নিয়ে যাতায়াত করতে হতো চেন্নাই, বেঙ্গালুরু। সেই সময় থেকেই ছোট্ট পল্লবী বড় হয়ে উঠেছেন পিসির কাছে।

মায়ের মতই ভালোবাসা দিয়ে পিসি বড় করেছেন তাঁকে। কিন্তু তারপর হঠাৎই ক্লাস টেনে পড়ার সময় আইসিএসসি পরীক্ষার প্রথম দিনে সকালেই বাবার মৃত্যু সংবাদ পান। তবে বাবার ইচ্ছে পূরণের জন্য এই পরীক্ষা দিতে যান পল্লবী। অভিনেত্রী পরীক্ষা দিয়ে ফেরার পর তাঁর বাবার সৎকার হয়। বর্তমানে দাদা, বৌদি আর এক পুঁচকে ভাইজিই তাঁর পরিবার। এখন তাঁদের সাথেই থাকছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh