বাংলা সিরিয়াল

চুল নিয়ে চুলোচুলি শেষ! দত্ত বাড়ির শাশুড়ি হার মানল বউয়ের কাছে! পর্ণাই টাকা দিয়ে গামলা বালতি কিনে দিল বাবুউউউর মাকে

জি বাংলা(Zee Bangla)র জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। এই ধারাবাহিকের গল্প দিন দিন দর্শককে আকর্ষণ করছে। একটি মধ্যবিত্ত পারিবারিক গল্প ঠিক কেমন হয় যেন বুঝিয়ে দিচ্ছে নিম ফুলের মধু ধারাবাহিক। বাড়ির বউ এবং ছেলেদের মধ্যে যে ভেদাভেদ। নতুন বউ হলে তাকে যেভাবে অপদস্ত করা সবকিছুই গল্পের মধ্যে দিয়ে তুলে ধরা হচ্ছে পর্দায়।

শুরু থেকেই ধারাবাহিক দর্শক মহলে বেশ জনপ্রিয়। বিশেষ করে সৃজনের মা এবং সৃজন দুজনকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়াতে। মায়ের ভেড়া ছেলে সৃজন কোন ভুলই দেখতে পায় না মায়ের। অন্যদিকে বউ কোন কাজ করতে গেলে সেখানে সীমারেখা বেঁধে দেওয়ার চেষ্টা করে।

তবে পর্না হাল ছাড়ার পাত্রী নয়। একেবারে আধুনিক সমাজের মেয়ে সে। তাই ঘর বাইরে সব দিকেই সমান ভাবে সামাল দিয়ে চলেছে সে। শশুর বাড়ির প্রতি যেমন নিজের দায়িত্ব রয়েছে তেমনি বাইরের কাজের জগৎকেও সামাল দিচ্ছে। তবে এর জন্য পর্না শাশুড়ি কম ফন্দি আঁটেনি।

সম্প্রতি ধারাবাহিকে আবার পর্নাকে অপদস্ত করার জন্য চাল চেলেছে শাশুড়ি এবং তার বড় যা। পর্না যখন ঘর পরিষ্কার করছিল তখন অপ্রয়োজনে জিনিসের সঙ্গে এক প্যাকেট ভর্তি চুল সে ময়লার গাড়িতে ফেলে দেয়। সে জানে না তার শাশুড়ির চুল জমিয়ে গামলা বালতি কেনে। যখন জানাজানি হয় সেই চুল পর্না ফেলে দিয়েছে তখন জেদ ধরে বসে তাকে চুল এনে দিতেই হবে। অবশেষে পর্না যখন দেখল শাশুড়ি নাছড় বান্দা তখন নিজেই নাপিতের কাছে চলে যায় এবং তাকে বলে সমস্ত চুল যেন কেটে দেয় সে শাশুড়িকে গামলা বালতি কিনে দেবে।

তবে শেষ পর্যন্ত বউয়ের কাছে হার মানে শাশুড়ি। এবং পর্না শেষ পর্যন্ত টাকা দিয়েই গামলা বালতি কিনে দিয়েছে শাশুড়িকে।যা দেখে তার শ্বশুর বাড়ির পাশাপাশি হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়াতেও। শেষ পর্যন্ত ছেলের বউয়ের কাছে হারতেই হল কৃষ্ণাকে। যা দেখে আনন্দে লাফাচ্ছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh