বাংলা সিরিয়াল

একই সময়ে একই ধারাবাহিকে দুই চরিত্রে অভিনয়, ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনেত্রী সৌমিতৃষার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর মিঠাই ধারাবাহিক ের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী সৌমিত্র দু’বছর ধরে এই ধারাবাহিক মাতিয়ে রেখেছেন অভিনেত্রী ধারাবাহিকের হাত ধরে সমিতির জনপ্রিয়তা আকাশছোঁয়া, বর্তমানে টেলিভিশন জগতের সর্বশ্রেষ্ঠ অভিনেত্রী তিনি। অন্যদিকে আদৃত রায়ের সঙ্গে তার জুটি এখন দর্শকদের কাছে সবচেয়ে প্রিয়। দুজনের দুর্দান্ত অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। তবে বর্তমানে আদৃত এর চেয়েও বেশি সৌমিতৃষার প্রশংসা করছেন দর্শক। কারণ অভিনেত্রী বর্তমানে ধারাবাহিকে ডবল রোল করছেন। একটা মিঠি এবং অন্যটি মিঠাই।

এই দুই চরিত্র একদম আলাদা। হাঁটা চলা, কথাবার্তা, সাজপোশাক সবকিছু। আর সৌমিতৃষা কে বর্তমানে সেই দুই চরিত্রেই অভিনয় করতে হচ্ছে। যার ফলে অভিনেত্রীর অভিনয়ের দক্ষতার প্রশংসা করতেই হয়। সোশ্যাল মিডিয়ায় এখন সকলেই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। একজন নেটিজেন লিখেছেন “শুধু সৌমি দির অভিনয় নিয়ে বলবো! এক ই দিনে দুটো আলাদা চরিত্রে অভিনয় মুখের কথা না! মিঠি আর মিঠাই এর পরপর সিন থাকলে মনে হয় যেনো অন্য কোনো অভিনেত্রী, attitude, গলার টোন, ভয়েস, চোখের চাহুনি সব চেঞ্জ হয়ে যায়!”

অন্য আরেকজন লিখেছেন একই এপিসোডে দুটো চরিত্রের সিন থাকার পরও মনে হচ্ছে মিঠি আর মিঠাই দুইজন আলাদা মানুষ

আর এটাই বোধহয় একজন অভিনেত্রীর অভিনয়ের স্বার্থকতা”। অন্য আর একজনের কথায়,”আমিও এটাই ভাবছিলাম।একই সাথে ২ টা চরিত্র ফুটিয়ে তোলা সহজ না।তাও আবার ২ টি চরিত্র পুরোই দুই রকম “।

Back to top button

Ad Blocker Detected!

Refresh