বাংলা সিরিয়াল

সারেগামাপা -র বিচার ব্যবস্থার মাঝে বিতর্কের মুখে অস্মিতা কর, সাক্ষাৎকারে সেই বিষয়ে স্পষ্ট জবাব তার, ফলাফল বিতর্কের মাঝেই ক্লান্ত হয়ে পড়লেন অস্মিতা

কিছুদিন আগেই শেষ হয়েছে জি বাংলার সারেগামাপা এর যাত্রা। গত রবিবার দিনই ছিল এই সিজনের গ্র্যান্ড ফিনালে। আর এই সিজনে একজন নয় বরং দুজন ফাইনালিস্ট জিতে নিয়েছে বিজয়ীর শিরোপা। পদ্মপলাশ ও অস্মিতা। বিচারকদের এই বিচার ব্যবস্থাতে মোটেই খুশি নন দর্শক। আর এই বিতর্কের মাঝেই অনেকেই তুলেছেন চ্যাম্পিয়ন অস্মিতা করের নাম। তিনি নাকি প্রথম হওয়ার যোগ্যই নন, এই দাবিও তুলেছেন অনেকেই।

এবারে এই বিষয়ে অস্মিতা নিজেই মুখ খুলেছেন। “একটা শান্তির অনুভূতি হচ্ছে। দীর্ঘ আট মাস একসঙ্গে সকলে কাটিয়েছি। ভালো মুহূর্ত এসেছে এই সময়টায়। অনেকক্ষেত্রেই এমন হয় যে টানা পথ হেঁটে অনেকটা ক্লান্ত হয়ে পড়েছি। এরপর একটা আনন্দের মুহূর্ত এসে সব ক্লান্তি দূর করে দেয়। রেজাল্টটা একটা বড় স্বস্তির জায়গা।” এছাড়াও তিনি বিচারক থেকে দর্শক সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, “শুধুই নিজের বেস্টটা দিতে চেয়েছি। গানটা যাতে সবসময় গাইতে পারি। দর্শক থেকে বিচারক সকলেই ভরসা রেখেছেন তাঁর ওপর তাই কৃতজ্ঞ।”

তবে এই ব্যাপারটা নিজেও মানতে নারাজ তিনি। “যুগ্ম’ শব্দটা যে খারাপ একেবারে লাগে না তা নয়। তবে একটা কথা বলতেই হবে এ বিষয়ে এই পুরস্কারটাই আমার কাছে ভীষণভাবে আকস্মিক। কখনও আশাই করিনি এ সম্মান আমার ঝুলিতে আসবে। আবার এটাও ঠিক যে সেরার সেরা হতেই হবে এটা ভেবেও অংশগ্রহণ করিনি।” তবে কোনরকম বিতর্কে কান দিতে নারাজ তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ashmita kar (@kar.ashmita)

Back to top button

Ad Blocker Detected!

Refresh