বাংলা সিরিয়াল

ছেলেকে কোলে নিয়েই দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করলেন মিঠাই এর সুপারহিট অভিনেত্রী প্রিয়ম! কেক কেটে দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করলেন প্রিয়ম ও শুভজিৎ

দীর্ঘ সাত বছর সম্পর্কের পর ২০১৯’এ সাত পাকে বাঁধা পড়েন প্রিয়ম ও শুভজিৎ। চলতি বছরে সদ্য মা হয়েছেন অভিনেত্রী। ছেলেকে কোলে নিয়েই দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করলেন এই ছোটপর্দার তারকা জুটি। সম্প্রতি সেই ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেরাই শেয়ার করে নিয়েছেন তারা। তারা ছোট্ট একরত্তি মিশভকে নিয়ে কেক কেটে একেবারেই ঘরোয়াভাবে নিজেদের মতো করে কাটালেন দিনটা। সম্প্রতি তাদের বিবাহবার্ষিকীর সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের অনুরাগীদের মধ্যে।

অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী ও অভিনেতা শুভজিৎ কর দুজনেই বাংলা টেলিভিশন জগতের দুটি পরিচিত মুখ। তবে শুভজিৎ নিজের কাজ চালিয়ে গেলেও সাময়িকভাবে অভিনয় জীবন থেকে বিরতি নিয়েছেন প্রিয়ম। ছেলে একটু বড় না হওয়া পর্যন্ত তিনি পর্দায় ফেরার কথা ভাববেন না। আপাতত অভিনেত্রী ছেলে ও সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন। কিছুদিন আগেই মিশভের জন্মানোর খবর সোশ্যাল মিডিয়ায় নিজেরাই জানিয়েছিলেন এই তারকা দম্পতি।

ছেলে জন্মানোর কয়েকদিন পরেই ছিল প্রিয়ামের জন্মদিন। এবছরের জন্মদিন তার কাছে সবথেকে প্রিয়, কারণ এই বছরেই তাদের কোল আলো করে এসেছে তাদের একমাত্র পুত্র সন্তান। মা হওয়ার পর এটাই ছিল তার প্রথম জন্মদিন। এবার তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ছেলেকে নিয়ে এই সময় কাটালেন এই দম্পতি।

সম্প্রতি তাদের শেয়ার করা যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে শুভজিৎ ছেলেকে কোলে নিয়ে বসে রয়েছেন এবং তার পাশেই বসে আছেন তার স্ত্রী প্রিয়ম। সামনে রাখা রয়েছে কেক ও মোমবাতি। সেই মোমবাতির আলোতেই ছবি তুলেছেন তারা। আর সম্প্রতি সেই ছবি বেশ মনে ধরেছে এই তারকা-জুটির অনুরাগীদের।

Back to top button