টলিউড

টলিপাড়ায় বিয়ের সানাই! ১০ বছরের প্রেমকে পরিণতি দিলেন ‘সারেগামাপা’ খ্যাত গায়িকা তৃষা চট্টোপাধ্যায়! বিয়ের অনুষ্ঠানে হাজির ইমন থেকে শুরু করে একাধিক খ্যাতনামা মুখ

সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে শুভ পরিণয়ে আবদ্ধ হয়েছেন ‘সারেগামাপা’ খ্যাত গায়িকা মেখলা দাশগুপ্ত। এবার তার পরে বিয়ের পিঁড়িতে বসলেন টলিউডের জনপ্রিয় গায়িকা তৃষা চট্টোপাধ্যায়।মেখলার মতই ‘সারেগামাপার’ মঞ্চ দিয়ে যাত্রা শুরু করেছিলেন তিনি। এবং এরপর ক্রমাগত উঠেছেন জনপ্রিয়তার শীর্ষে। বলাই বাহুল্য এদিন প্রিয় গায়িকার বিয়ের ফটো সোশ্যাল মিডিয়ায় দেখতে পেয়ে উচ্ছ্বসিত হয়েছেন অনুগামীরা।

প্রসঙ্গত তৃষা গত ১০ বছর ধরে প্রেমিক গৌরব ভট্টাচার্যের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। তার মতই বিনোদন জগতের সঙ্গে যুক্ত রয়েছেন তার স্বামী গৌরব। তিনি একটি চ্যানেলের প্রযোজক।রিয়েলিটি শোয়ের হাত ধরেই একে অপরের সঙ্গে আলাপ হয়েছিল তাদের। তাই এবার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে শুভ পরিণতি দিতে আর দেরি করেননি দুজনের কেউই।

প্রসঙ্গত এদিন গায়িকার বিয়ের অনুষ্ঠানে অতিথি তালিকায় দেখা গিয়েছে টলিউডের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্বকে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া ছবি থেকে জানা গিয়েছে অতিথি তালিকায় ছিলেন গায়িকা ইমন চক্রবর্তী থেকে শুরু করে নীলাঞ্জন ঘোষ এবং শোভন চট্টোপাধ্যায়।

এদিন বিয়ে উপলক্ষে এই জনপ্রিয় গায়িকাকে পরতে দেখা গিয়েছিল লাল বেনারসি এবং অন্যান্য বাঙালি বিয়ের সাজ। অবশ্য তার আগে সকলে অংশগ্রহণ করেছিলেন গায়িকার মেহেন্দি অনুষ্ঠানে। এদিন তার পোস্টের কমেন্ট বক্স ভরেছে অনুগামীদের শুভেচ্ছা বার্তায়।

Back to top button