বাংলা সিরিয়াল

‘মহান বাবা সূর্য! স্পাম চুরির বাচ্চা নিয়ে এতটাই বিজি মেয়েদের জন্মদিন ভুলে যান! হাসপাতালের ফর্মের তারিখ দেখে এদের হুশ উদয় হয়েছে!’সূর্য চরিত্র তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে, মিশকা ও তার সন্তানের জন্য সূর্য দীপাকে ডিভোর্স দেয়। কেন সূর্য এই কাজ করছে তার উত্তর পর্যন্ত সূর্য দেয় না বরং দীপাকে ধাক্কা মেরে ফেলে দেয়,যে কারণে দীপার কপালটা ফেটে যায়, এরপর দীপা সোনা রূপাকে নিয়ে ওই বাড়ি ছেড়ে বেরিয়ে আসে, দীপা সূর্যের জন্য অনেকক্ষণ অপেক্ষা করে কিন্তু সূর্য তখন মিশকার সন্তানকে নিয়ে ব্যস্ত ছিলো, সে দীপাকে এক বারের জন্য ও আটকায় নি।

এরপর মিশকার সন্তানকে হাসপাতালে ভর্তি করবার সময় ফর্ম ফিলাপ করতে গিয়ে তারিখ দেখে সূর্যর মনে পড়ে আজ সোনা রূপার জন্মদিন, সে তখন সোনা রূপার কাছে দৌড়ে দৌড়ে আসে, জন্মদিন সেলিব্রেট করবে বলে কিন্তু দীপা ততক্ষণে দুই মেয়েকে নিয়ে স্কুলের রি ইউনিয়নে চলে গেছে।

সেখানে সোনা – রূপা সবাই আনন্দ করতে থাকে, অন্যদিকে সূর্য দীপার বাড়িতে গিয়ে দীপার মা , বাবা, মামা মামীর কাছে অপমানিত হয়। এমনকি জয় আর উর্মি পর্যন্ত সূর্যের এই আচরণের জন্য সূর্যকে কথা শোনাতে ছাড়ে না।

অন্যদিকে দীপার কাছে এসে দীপা কেই দোষ দিতে থাকে সূর্য, সূর্য দীপাকে বলে, দীপার উচিত ছিলো অপেক্ষা করা, দীপা র উচিত ছিলো সূর্যকে মনে করিয়ে দেওয়া, এরপরে সূর্য সোনা রূপাকে নিয়ে যেতে চাইলে রূপা মানা করে দেয়, রূপার কথার সাথে কথা মেলায় সোনাও, মনে কষ্ট পেয়ে সূর্য গাড়ি নিয়ে বেরিয়ে যায় অন্যদিকে মেয়েদের ভালো রাখার জন্য নিজের চোখের জল মোছে দীপা, কিন্তু সোশ্যাল মিডিয়ায় সূর্যর আচরণ নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা!

আরও পড়ুন : সবুজ গাউনে মোহময়ী মধুমিতা, উষ্ণতা ছড়ালেন নেট দুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মহান বাবা,সেরা বাবা সূর্য সেনগুপ্ত
স্পার্ম চুরির বাচ্চা নিয়ে উনি এতটাই বিজি যে
নিজের মেয়েদের জন্মদিনের কথা ভুলে গেলেন
অথচ একসময় সোনামা সোনামা করে হেদিয়ে মরতো

হাসপাতালের ফর্ম এ তারিখ দেখে এদের হুস উদয় হয়েছে
জন্মদিনের অনুষ্ঠান শেষ হওয়ার পর উনি উদয় হলেনএখন কি যারা জন্মদিনে খেয়ে গেলো তাদের এঁটো থালাগুলো পরিষ্কার করতে এলো নাকি?”

আরও পড়ুন : কাস্টচেঞ্জ যদি টিআরপির জন্য হয়ে থাকে তাহলে অনেক বড় অন্যায় হলো! চেঞ্জ করার হলে লুক টেস্টের সময় করতে পারতো এখন না করে-শ্রাবণ চরিত্রের মুখ বদল নিয়ে কী বলছেন দর্শক!

Back to top button

Ad Blocker Detected!

Refresh