বাংলা সিরিয়াল

কাস্টচেঞ্জ যদি টিআরপির জন্য হয়ে থাকে তাহলে অনেক বড় অন্যায় হলো! চেঞ্জ করার হলে লুক টেস্টের সময় করতে পারতো এখন না করে-শ্রাবণ চরিত্রের মুখ বদল নিয়ে কী বলছেন দর্শক!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকালের নায়িকা পরিবর্তন হলো। শ্রাবণ চরিত্রে মৌমিতা সরকারের বদলে আসছে নতুন মুখ তৃণা সাহা, কেন এই পরিবর্তন? বিশেষ সূত্রের খবর মৌমিতা অসুস্থ হওয়ায় নিজেই ছেড়ে দিয়েছেন! তবে নেট পাড়ার অনেক মানুষ মনে করছেন এ কথা সত্যি নয় মৌমিতাকে সরানো হয়েছে টিআরপির কারণে!

অনেকের বক্তব্য এই যে বিগ বাজেটের সিরিয়াল লাভ বিয়ে আজকাল আশানুরূপ টি আর পি দিতে পারে নি তাই জনপ্রিয় মুখকে এই ধারাবাহিকে নায়িকা করে নিয়ে আসা হচ্ছে! তবে সব থেকে অবাক হওয়ার মতো ঘটনা হলো এই যে এই কিছুদিন আগেও যে মৌমিতা সরকারের অভিনয় নিয়ে বেশ সমালোচনা হত আজ মৌমিতা সরকারের মুখ বদল নিয়ে কিন্তু নেট পাড়া সরগরম হয়ে উঠেছে!

শুধুমাত্র টিআরপির কারণেই যদি মৌমিতাকে বদল করা হয়ে থাকে তা মানতে পারছেন না দর্শক। অনেকেরই বক্তব্য শ্রাবণ চরিত্রে মৌমিতা কে এমন ভাবে ভালো লেগে গেছিল যে মাঝপথে তার চরিত্র চেঞ্জ হলে একটু চোখে লাগবে,একজন আবার লিখেছেন যে,“যদি কাস্টচেঞ্জটা টিয়ারপির জন্যেই হয়ে থাকে, তাহলে অনেক বড় অন্যায় হলো। মৌমিতার অভিনয় আমার ভালো লাগত না এটা ঠিক। তবে একজন নিউকামার অভিনেত্রী অনেক স্বপ্ন নিয়ে আসে ইন্ডাস্ট্রিতে, যেটা ওর ভেঙ্গে যাবে এটা হলে। সিরিয়ালের লুকটেস্ট করার সময় এটা হতে পারত, এখন না হয়ে…

তৃণাকে একটা রোম্যান্টিক সিরিয়ালে দেখার ইচ্ছে ছিল। যখন শোনা গিয়েছিল যীশুর সিরিয়ালে নায়ক ওম, তখনই আশা দেখেছিলাম তৃণা নায়িকা হবে। খড়কুটোতে তো পিসি ওর চরিত্রটাকে ওভার ন্যাকামি বানিয়ে দিয়েছিল, অসহ্য লাগতো একটা সময়।

আরও পড়ুন : ‘সেরার সেরা প্রোমো! সূর্যের মুখের উপর ঝামা ঘষে দিল দীপা! সাব্বাস দীপা!’অনুরাগের ছোঁয়ার প্রোমো দেখে খুশি দর্শক!

মনে হয় অন্য কোনো কারণে এই মুখবদলটা হলো। এর আগেও রাজযোটকে এমন হয়েছে, ইয়ান২-তে হতে হতে হয়নি। তবে যদি টিয়ারপির জন্যে হয়ে থাকে তাহলে বলবো এটা না হোক। অভিনয় যতই ভালো না লাগুক, কারো স্বপ্ন এভাবে ভেঙে যাক চাইনা ”

কারোর কথায়,“শুনলাম Love বিয়ে আজকাল এ নাকি শ্রাবণ অর্থাৎ মৌমিতা দির মুখ বদল হয়ে সেই চরিত্রে দেখা যাবে তৃণা দি কে!!

সত্যি বলতে তৃণা দি বরাবরই খুব প্রিয় অভিনেত্রী আমার আর সেখানে দাঁড়িয়ে তৃণা দির একজনের Replacement হয়ে ফেরা ব্যাপার টা ঠিক লাগলো না!! তৃণা দি কে যদি প্রথম থেকেই নেওয়া হতো তাহলে ভালো হতো! তাছাড়া মৌমিতা দি অনেকটা improve করেছিল Acting এ, শ্রাবণ চরিত্রে মানানসই হয়ে গেছিল!! তাছাড়া সিরিয়াল টা Trp তে Lead ও করেছে Support ছাড়াই!! হয়তো Trp আরেকটু বেশি হবে বলে চ্যানেল আর PH এর এই সিদ্ধান্ত!!

যাই হোক, Trina দির জন্য অনেক অনেক শুভেচ্ছা রইলো। বহুদিন পর দি কে সিরিয়ালে দেখা যাবে শুনে ভালো লাগলো!!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh