বাংলা সিরিয়াল

‘সেরার সেরা প্রোমো! সূর্যের মুখের উপর ঝামা ঘষে দিল দীপা! সাব্বাস দীপা!’অনুরাগের ছোঁয়ার প্রোমো দেখে খুশি দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার একটি নতুন প্রোমো দিয়েছে এই প্রোমো দেখবার পরে দর্শক আনন্দে খুশি হয়ে গেছে। কারণ এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, সূর্য আবার দীপাকে আঘাত দিতে এলে দীপা একদম ঠিকঠাক উত্তর দিয়েছে!

প্রোমো তে দেখা যাচ্ছে অর্জুন গান গাইছিল সোনা রূপা আনন্দ করছে আর মেয়েদেরকে আনন্দ করতে দেখে দীপা হাসছে। তখন সূর্য এসে বলে,“ ভালোই তো আছো দেখছি! আমাদের সন্তানকে আমাকে দিয়ে দাও , ওরা আমার কাছে বড়ো হোক!”

দীপা তখন সূর্যের মুখের ওপর বলে ওঠে,“এতদিন অনেক আপনার কথা ভেবেছি , এবার থেকে দীপা নিজের জন্য ভাববে! আর সোনা রূপা আমার কাছেই বড়ো হবে!” তখন দেখা যায় অর্জুন তার পাশে এসে দাঁড়ায় তার সাপোর্ট হিসেবে! ধারাবাহিকের এই প্রোমো দেখে একজন লিখেছেন যে, “
সাব্বাস দীপা , এর চেয়ে ভালো ঝামা হতেই পারে না!

আরও পড়ুন : লন্ডনের ফ্ল্যাটে সানা কি একাই? নাকি থাকছে কোন বন্ধু! বেফাঁস মন্তব্য সৌরভের

সূর্যের দুঃসাহস দেখে মাঝে মাঝে অবাক হয়ে যায় , ঠিক কি মেন্টালিটি তৈরি হয়েছে ওর? আর দীপা যে এত স্যাক্রিফাইস এর পর এত্ত ভালো একটা সিদ্ধান্ত নিল , সূর্যর মুখের উপর ঝামা ঘষে দিল! দারুন দারুন! অনুরাগের ইতিহাসে আরেকটা সেরা প্রমো! বলতে গেলে এই বছরের সেরা প্রমো এটা । এক্সট্রিম Toxicity থেকে ডাইরেক্ট এত্ত পজিটিভ এ শুধুমাত্র অনুরাগের পক্ষেই যাওয়া সম্ভব! সূর্য নিজের পেয়ারের মিশকা আর তার ছেলেকে নিয়েই থাকুক!”

সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন আবার লিখেছেন যে,“অবশেষে এতদিন পর দীপা নিজের কথা ভাবলো….

সূর্যের বিবেক বলতে কিছু নেই এখন এসে দীপাকে বলছে বাহ বেশ ভালো আছো দীপা কিন্তু আমি ভালো নেই।আজব তো সব রাগ,অভিমান,অন্য কাউকে নিয়ে ভালো থাকার অধিকার কি সূর্যের একার।দীপার ভালো থাকার অধিকার নেই।দীপাকে এত কষ্ট দেওয়ার পর আবার আসছে কথা শুনাতে,সোনা রুপাকে নিয়ে যেতে।কি লজিক ভাই।

দীপা একদম ঠিক জবাব দিয়েছে,দীপারও ভালো থাকার অধিকার আছে,দীপা এবার নিজের জন্য বাঁচবে।সূর্য থাকুক ওর মিশকা আর ছেলেকে নিয়ে।”

আরও পড়ুন : ‘সূর্যের তামাশা দেখে হাসি পাচ্ছে!’অনুরাগের ছোঁয়ার প্রোমো দেখে বলছেন দর্শক!

Back to top button

Ad Blocker Detected!

Refresh