বাংলা সিরিয়াল

একে অপরের কাছে ভালোবাসার শপথ নিলেও সূর্য-দীপা, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও ভাইরাল

বর্তমানে ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অন্যতম পছন্দের একটি ধারাবাহিক হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকে এতটাই পজিটিভিটি রয়েছে যে প্রত্যেক দর্শকেরই ধারাবাহিক অত্যন্ত পছন্দের। ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিক গুলির থেকে কিছুটা হলেও আলাদা। ধারাবাহিকে সাংসারিক কুটকাচালি থাকলেও অন্যান্য ধারাবাহিকে যেমন দেখানো হয় একজন পুরুষের সঙ্গে একাধিক নারীর সম্পর্ক রয়েছে, ঘরে বউ থাকা সত্ত্বেও তার মনে অন্য নারী। তবে এই ধারাবাহিকে তেমনটা নয়। ধারাবাহিকে নায়ক সূর্য যাকে ভালোবাসে সেই দীপা কেই সে জীবনসঙ্গী করে এনেছে এবং দীপার যেইরূপ দেখে সকলেই দীপা কে দূরে সরিয়ে রাখে সূর্য কিন্তু সেরূপ না দেখেই শুধুমাত্র দীপার গুণ দেখেই দীপাকে বিচার করে তাকে ভালোবেসেছে। আর এই জন্যই খুব তাড়াতাড়ি দর্শকের মন জয় করে নিতে পেরেছে এই ধারাবাহিক।

অন্যান্য ধারাবাহিকের মত এই ধারাবাহিকে ও সাংসারিক কুটকাচালি রয়েছে। কিন্তু সূর্য পাশে থাকলে দীপা যে সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে যাবে সেটাই বিশ্বাস দর্শকের। টিআরপি তালিকাতেও বেশ ভাল ফলাফল করছে এই ধারাবাহিক। ধীরে ধীরে টিআরপি তালিকায় জায়গা করে নিচ্ছে, প্রথম ১০ এর মধ্যেই রয়েছে স্টার জলসার ধারাবাহিক।

অনেক বাধা-বিপত্তি পেরিয়ে সূর্য দীপা একে অপরের কাছে শপথ করেছে। সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ফেসবুক পেজ এর তরফ থেকে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে সূর্য এবং দীপা একে অন্যের কাছে শপথ করছে। তারা একে অপরকে কথা দিচ্ছে যে কোন পরিস্থিতিতেই দুজন দুজনের হাত ছাড়বে না। সমস্ত বাধা বিপত্তি তারা দুজনে একসঙ্গে কাটিয়ে উঠবে। ভালো-খারাপ দুঃসময়ে একে অপরের পাশে থাকবে। আর এই ভিডিও মাত্র আধ ঘণ্টা আগে পোস্ট করা হলেও ইতিমধ্যেই চার হাজারের বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন। প্রত্যেক এই ধারাবাহিকে প্রশংসা করেছে কমেন্ট বক্সে।

Back to top button