বাংলা সিরিয়াল

‘দীপাকে ভুল বুঝলো সূর্য, তবে কি ভেঙে যাবে সূর্য-দীপার তাসের ঘর?’! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব ঘিরে তুমুল চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্পদিনের মধ্যেই অন্যরকম গল্পের কারণে নিজের স্থান দর্শকদের মনে বানিয়ে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। একজন শ্যামবর্ণা মেয়ের সমাজের সঙ্গে সংগ্রামের গল্প ধারাবাহিক এর মাধ্যমে উঠে আসতে দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে কিছুদিন আগে ধারাবাহিকের অনুগামীরা আন্দাজ করেছিলেন এবার হয়তো ভুল বোঝাবুঝি দেখা যেতে পারে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে।

কারণ ধারাবাহিকের বেশ কয়েকটি পর্বের নাম নির্মাতারা দিয়েছিলেন ‘তাসের ঘর’। একটি প্রোমোতেও ধারাবাহিকের নায়িকা দীপার তাসের ঘর ভেঙে যাওয়ার দৃশ্য দেখতে পেয়েছিলেন অনুগামীরা। তাদের আশঙ্কা সত্যি করে এবার তাকে ভুল বুঝতে দেখা গেল ধারাবাহিকের নায়ক সূর্যকে। এদিন ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনুগামীরা দেখতে পেয়েছেন ৫০ কোটি টাকার ফাইল ভুলবশত আগুনে পুড়ে যাওয়ার কারণে স্ত্রী দীপাকেই দোষী মনে করেছে ধারাবাহিকের নায়ক সূর্য।

কারণ তার মা অর্থাৎ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে লাবণ্য তাকে তেমনটাই জানিয়েছিল। মা ও স্ত্রীয়ের মাঝখানে পড়ে এই মুহূর্তে মাকেই বিশ্বাস করার পথ বেছে নিয়েছে ধারাবাহিকের নায়ক সূর্য। যে কারণে দীপার সঙ্গে তুমুল বোঝাবুঝি হয়েছে তার। তাদের ভুল বোঝাবুঝি খুব শীঘ্রই মিটে যাক এমনটাই এখন চাইছেন অনুগামীরা।

Back to top button