বাংলা সিরিয়াল

নিজের সেই বিখ্যাত গান চিরদিনই তুমি যে আমার এর সঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স করলেন সকলের প্রিয় বুম্বা, তাকে এভাবে দেখে পুরনো দিনে ফিরে গেলেন দর্শক

আজ থেকে কয়েক বছর আগে যেই গান মানুষের মুখে মুখে ঘুরত, যেই গান আজও বাঙালির সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত সেই গানটি দিয়েই দাদাগিরির মঞ্চ মাতালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। চিরদিনই তুমি যে আমার গানটিতে প্রসেনজিৎ এবং বিজেতা পণ্ডিত এর সেই রোমান্টিক দৃশ্যে দর্শক আজও ভুলতে পারেনি। একসময় এই গানের জনপ্রিয়তা দর্শকদের মনে প্রেমের ছোঁয়া এনেছিল। আজও এই গান বাজলে আমরা নস্টালজিক হয়ে পড়ি।

বিগত বেশ কয়েক বছর ধরেই টলিউডে নিজের রাজত্ব চালিয়ে যাচ্ছেন সকলের প্রিয় বুম্বাদা। বহু ভালো ভালো সুপারহিট ছবি রয়েছে তার ঝুলিতে। আজও তিনি সমানভাবেই রাজত্ব করে আসছেন। সামনেই দাদাগিরির গ্র্যান্ড ফিনালে। আর সেখানেই নিজের আগামী ছবি ‘আয় খুকু আয়’ এর প্রচারের জন্য হাজির হবেন অভিনেতা। সঙ্গে থাকবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এই ছবিতে প্রসেনজিৎ এর মেয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। ছবিতে একজন বাবা ও মেয়ের গল্প তুলে ধরা হবে।

সেখানেই প্রসেনজিৎ নাচ করবেন তার জনপ্রিয় গানের তালে। তার সেই পারফরম্যান্স দেখে দর্শকরা হাততালিতে ভরিয়ে দিয়েছে। তাকে আবার সেই পুরোনো রূপে ফিরে পেয়ে খুব খুশি দর্শক। এখনো অবধি ৩৪৮ টি ছবি করেছেন তিনি। তবে এই ছবির গান দর্শক আজও ভোলেননি।

Back to top button