বাংলা সিরিয়াল

‘কেকের গান শুনে বড় হয়েছি, কেকে ছিলেন, আছেন, থাকবেন’! গায়ক রূপঙ্করের কুমন্তব্যের পাল্টা জবাব দিলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়

সদ্যপ্রয়াত বলিউড গায়ক কেকের কলকাতায় অনুষ্ঠান করতে আসা নিয়ে তুমুল উত্তেজনা দেখা গিয়েছিল অনুগামীদের মধ্যে। অনুষ্ঠানস্থলে যাওয়ার পাস জোগাড় করার জন্য রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপর গতকাল গোটা বিষয়টির বিরুদ্ধে মুখ খুলে একটি ফেসবুক ভিডিওর মাধ্যমে প্রতিবাদ করতে দেখা গিয়েছিল গায়ক রূপঙ্কর বাগচীকে।

তিনি জানিয়েছিলেন বাঙালি অন্য ভাষার গায়ক-গায়িকাকে নিয়ে যে পরিমাণ আগ্রহ প্রকাশ করে সেই পরিমাণ আগ্রহ বাংলা গায়ক গায়িকাদের ক্ষেত্রে কখনোই করে না। বলাই বাহুল্য এর পরেই তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে। এবার তার মন্তব্যের সমালোচনা করে পাল্টা মুখ খুলতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। এদিন একটি ফেসবুক লাইভ ভিডিওর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন জনপ্রিয় গায়ক কেকের গান শুনে তিনি বড় হয়েছেন এবং যে সময় বাংলায় কবীর সুমন থেকে অন্যান্য বাঙালি গায়করা দাপটের সঙ্গে বিরাজ করেছেন ঠিক একই সময়ে কেকেও মন জয় করে নিয়েছেন দর্শকদের।

অভিনেত্রী জানিয়েছেন যে সব শিল্পীর জীবনেই লড়াই থাকে। কেকের পাশাপাশি গায়ক রূপঙ্করের জীবনেও সেরকম লড়াই আছে বলে মনে করেন অভিনেত্রী। তবে তার পাশাপাশি শিল্পীর ধর্ম-বর্ণ বিচার করা উচিত নয় এমনটাই মত অভিনেত্রীর। এদিন তাকে সমর্থন করতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

Back to top button