বাংলা সিরিয়াল

‘রুক্মিণী কে রসগোল্লার রস চিপে খাওয়াতে বললো মনামি’! ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ এর মঞ্চে হলো বিজয়ার মিষ্টি মুখ, নিজের হাতে সবাইকে মিষ্টি খাওয়ালেন সুপারস্টার রুক্মিণী

পুজো শেষ। এখন সব জায়গায় চলছে বিজয়ার কোলাকুলি ও শুভেচ্ছা বিনিময়। বাঙালির কোনো অনুষ্ঠান মানেই মিষ্টি মুখ। সুখে, দুঃখে বা উৎসব উদযাপনে বাঙালি বরাবর হাজির হয় তার প্রিয় মিষ্টি নিয়ে। এবার নাচের রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ এও দেখা গেলো সেই ছবি।

স্টার জলসার সম্প্রচারিত এই রিয়েলিটি শো টি এখন বেশ জনপ্রিয় বাংলার দর্শকদের কাছে।সিজন ৩ এ বাংলার বিভিন্ন প্রান্তের খুদে নৃত্য শিল্পীরা অংশ নিয়েছেন এতে। এই শোটি তে বিচারকের আসনে রয়েছেন সুপারস্টার দেব ,তার বান্ধবী ও সহ অভিনেত্রী রুক্মিণী থেকে শুরু করে মনামী।তাছাড়াও বিভিন্ন স্পেশাল এপিসোডে এই শোতে আসতে দেখা যায় বিভিন্ন নামাদামি তারকাদের। ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ বাঙালির বিভিন্ন উৎসবের দিন গুলিতে বিশেষ পর্ব নিয়ে হাজির হয়।

সম্প্রতি এমনই একটি পর্বের প্রোমো দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। স্টার জলসা চ্যানেল এর পক্ষ থেকে ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ এর বিজয়া দশমীর বিশেষ পর্বের একটি প্রোমো সম্প্রচারিত করা হচ্ছে। এই প্রোমোতে দেখা যাচ্ছে অভিনেত্রী রুক্মিণী মৈত্র নিজের হাতে সকলকে রসগোল্লা খাইয়ে দিচ্ছেন।

খুদে প্রতিযোগীদের কাছে গিয়ে তিনি মজার সুরে “আ….” করছেন আর তারা মুখ খুললে পুড়ে দিচ্ছেন রসগোল্লা। সবাইকে খাওয়ানোর শেষ হয়ে গেলে দেখা যাচ্ছে রুক্মিণী রসগোল্লার হাঁড়ি ক্যামেরার সামনে এনে বলছেন,”বাকি যে কটা আছে আমি খাব। শুভ বিজয়া।” এরপর দেখা যায় এই শোয়ের অন্য দুই বিচারক মনামী ও দেব দর্শকদের শুভ বিজয়া জানাচ্ছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh