বাংলা সিরিয়াল

“নিজেরা ভালো নাচতে পারে না আবার এরা নাকি ক্যাপ্টেন” – ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে ক্যাপ্টেন তৃনা সাহার পারফরম্যান্স দেখে চরম ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়

বাংলা বিনোদন মাধ্যমের অন্যতম একটি জনপ্রিয় চ্যানেল হল স্টার জলসা। এই বিনোদন চ্যানেলটিতে বিভিন্ন ধরনের ধারাবাহিকের সাথে সাথে সম্প্রচার করা হয় নন ফিকশন শো। স্টার জলসার তেমনি একটি নন ফিকশন শো হল ডান্স ডান্স জুনিয়র। এর আগেও স্টার জলসা তেই ডান্স ডান্স জুনিয়ার এর দুটি সিজন সম্প্রচার করা হয়েছে। এটি ডান্স জুনিয়রের তৃতীয় সিজন।

জনপ্রিয়তায় খুব বেশি উপরে না উঠতে পারলেও বেশ ভালো রকম চর্চা হয় এই নন ফিকশন শো টির। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্টার জলসা বেশ ভালো রকম প্রমোশন করে এই শো এর। শুরু হওয়ার মাত্র কয়েক দিনের মধ্যেই একটি মোটামুটি সংখ্যার ফ্যান-বেশ তৈরি করে নিয়েছে এই শো। মূলত খুঁজে নিত্য শিল্পীদের জন্য তাঁদের স্বপ্নপূরণের একটি বড় প্ল্যাটফর্ম এই রিয়েলিটি শোটি। এই শো এর বিচারকের স্থানে রয়েছে দেব, রুক্মিণী এবং মনামী। সম্পূর্ণ শোটির নৃত্যশিল্পীদের পরিচালনার দায়িত্ব রয়েছেন তিনজন ক্যাপ্টেন। তৃনা সাহা, দীপান্বিতা রক্ষিত এবং অভিষেক। তাঁরাও বিভিন্ন পারফরম্যান্স করে থাকেন এই মঞ্চে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্টার জলসা তাঁর অফিশিয়াল একাউন্ট থেকে একটি প্রোমো ভিডিও পাবলিশ করেছে। যেখানে দেখা যাচ্ছে ক্যাপ্টেন তৃনা একটি পাওয়ার প্যাক পারফরমেন্স করছেন ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে। অভিনেত্রীর পরনে রয়েছে গোল্ডেন ব্লাউজ, লাল জ্যাকেট আর নিচে ভারতীয় নৃত্য শিল্পের প্রয়োজনে ঠিক যেমন পোশাক ব্যবহার করা হয় তেমন একটি কুঁচি দেওয়া প্যান্ট। নাচের জন্য হালকা মেকআপে ছিলেন অভিনেত্রী। এদিন ক্যাপ্টেন কে দেখা গেল “ও জানিয়া শুনিও রে” গানে নাচ করতে। তাঁর সাথে উপস্থিত ছিলেন আরও বেশ কিছু ব্যাকগ্রাউন্ড ডানসার। হিন্দি গানের সাথে ভারতীয় নৃত্যের কিছু স্টেপ্স যোগ করে দিয়েছেন ক্যাপ্টেন।

এই প্রমো সোশ্যাল মিডিয়াতে দিয়ে চ্যানেল কর্তৃপক্ষ ক্যাপশনে লিখেছেন, “ক্যাপ্টেন তৃণার পাওয়ার প্যাক্টড পারফরমেন্সে মেতে উঠলো ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি এর মঞ্চ”। এই প্রমো সোশ্যাল মিডিয়ায় পাবলিক হতেই বেশ ভালো রকম ট্রোল হয় এই শো টির। একজন লিখেছেন, “নিজেরা ভালো নাচতে পারে না আবার এরা নাকি ক্যাপ্টেন”। আরেজন লেখেন, “ড্যান্সের ডি ও জানে না, এ আবার ক্যাপ্টেন! বাচ্চাদের থেকে শিখুন কিছু”। তবে ক্যাপ্টেন পাশে পেয়েছেন তাঁর অনুরাগীদের।

Back to top button