বাংলা সিরিয়াল

এত বড়ো সিরিয়াল ষ্টার হয়েও একেবারে ঘরোয়া ভাবে জন্মদিন উদযাপন “পিলুর”, রইলো ছবি

মেঘা দাঁ এই মুহূর্তে বাংলা টেলিভিশন সিরিয়ালে খুবই একটি জনপ্রিয় মুখ। পিলুর চরিত্রে অভিনয় করে তিনি রীতিমতো দর্শকদের মনের মধ্যে স্থায়ী আসন দখল করে নিয়েছেন। ক্যারিয়ারের প্রথম সিরিয়ালের মাধ্যমেই সফলতার তুঙ্গে পৌঁছেছেন মেঘা। যতদিন গেছে বেড়েছে ভক্তের সংখ্যা। সোশ্যাল মিডিয়ায় বেড়েছে ফলোয়ার্স।

এবার নিজের কাজকে দূরে সরিয়ে রেখে পরিবারের সাথে একদম ঘরোয়া ভাবে নিজের জন্মদিন উদযাপন করলেন মেঘা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে জন্মদিন সেলিব্রেশন এর কিছু মুহূর্ত তিনি ভাগ করে নিয়েছেন। পরিবারের যে সকল সদস্যরা তার জন্মদিনকে মনে রেখে এভাবে সেলিব্রেট করেছে তাদের প্রত্যেককে হ্যাশট্যাগ দিয়ে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

মেঘার জন্মদিন উদযাপনের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় দেখে চোখ ফেরাতে পারছেন না তার ভক্তরা। শিশুসুলভ হাসিতে মোমবাতি নিভানোর ছবি,কেক কাটার ছবি, পরিবারের বিভিন্ন সদস্যদের সাথে তোলা ছবি তার গুণমুগ্ধ দের মুগ্ধ করেছে। মেঘার ইনস্টাগ্রাম প্রোফাইল [email protected]_daw_official এ এই ছবিগুলি তিনি আপলোড করেছেন।

মেঘার ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে দেখা যায় নিজের মুখের ছবি যুক্ত একটি সুন্দর কেক তিনি কাটছেন। ঘরোয়া ভাবে জন্মদিন উদযাপন করার সময় তিনি পরিবারের সকল সদস্যদের সাথে দারুন পোজে ছবিও তোলেন। এমনকি একটি ছবিতে দেখা যায় কেক কাটার পর এক শিশুসুলভ হাসি খেলা করছে মেঘার মুখে।

প্রিয় অভিনেত্রীর জন্মদিনে গুণমুগ্ধরা সোশ্যাল মিডিয়ায় নানান রকম উইশে ভরিয়ে দিয়েছেন। অভিনেত্রী হওয়া সত্ত্বেও নিজের পরিবারের সাথে এইরকম ঘরোয়া ভাবে জন্মদিনের উদযাপন রীতিমত মন কেড়েছে সবার।

Back to top button