বাংলা সিরিয়াল

মামার বাড়িতে জমিয়ে লুচি বেগুন ভাজা খাচ্ছে সুদীপা পুত্র আদিদেব, স্টারকিডদের মধ্যেই একজন আদিদেব চ্যাটার্জী, ভিডিও ভাইরাল

স্টারকিডদের মধ্যে অন্যতম হলেন আদিদেব চ্যাটার্জী। সোশ্যাল মিডিয়ায় নিজের মধ্যে ইনি খুদে সেলিব্রিটিই বটে। নেটদুনিয়ায় আদিদেবের যেকোন ভিডিওই ভাইরাল হয় নিমেষে। রান্নাঘরের দীর্ঘদিনের সঞ্চালিকা সুদিপা চ্যাটার্জী ও অগ্নিদেব চ্যাটার্জির ছেলে আদিদেব চ্যাটার্জী।

তার বড় হয়ে ওঠার বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও তার পরিবারের লোকজন শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখতে বেশ পছন্দই করেন নেটিজেনরা। সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। মা সুদিপা চ্যাটার্জী সেই ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

সম্প্রতি মায়ের সঙ্গে মামার বাড়ি গিয়েছে আদিদেব। মামার বাড়ি মানেই একরাশ আনন্দ আর মজা। আর সাথে আছে জমিয়ে খাওয়া দাওয়া। সম্প্রতি আদিদেবের নিজে হাতে খাওয়ার ভিডিও ইনস্টাগ্রামে রিল ভিডিও হিসেবে শেয়ার করেছেন সুদিপা চ্যাটার্জী। যা নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখান থেকে দেখা যাচ্ছে এক থালা লুচি ও বেগুন ভাজা নিয়ে বসে থাকতে। সাথে ছিল সাদা আলুর চচ্চড়ি। নিজে হাতেই খাওয়ার চেষ্টায় ছিল সে। এই দৃশ্য দেখে রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা আর বসে থাকতে পারেননি। সঙ্গে ফোন বার করে এই ভিডিওটি করেছেন এবং শেয়ার করেছেন নেটদুনিয়ায়। ব্যাকগ্রাউন্ডে ‘লুচি খাব আয়’ গানটি ব্যবহার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন “মামারবাড়ি ভারী মজা কিল চড় নাই”। সুদীপা মাঝে মাঝেই ছেলের এই ধরনের ভিডিও শেয়ার করে থাকেন।

সুদীপা চ্যাটার্জী এই ভিডিওটি শেয়ার করার পর থেকেই অনেকে যেমন ভিডিওটি পছন্দ করেছেন আবার অনেকে তার এবং অগ্নিদেব চ্যাটার্জীর সম্পর্কের পুরানো কথা টেনে এনে ট্রোলও করেছেন। তারা কোনোদিনই এই সমস্ত বিষয়কে পাত্তা দেননি, নিজেদের মতই নিজেদের জীবনে ব্যস্ত থেকেছেন। সম্প্রতি নতুন ব্যবসা নিয়ে তিনি ব্যস্ত রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button