বাংলা সিরিয়াল

ঢাক বাজিয়ে বাজিমাত করলেন উষসী রায়! অভিনেত্রীর ঢাক বাজানো দেখে তাজ্জব সকলে

কথাতেই আছে অভিনয় জগৎ-এর অভিনেতা-অভিনেত্রীরা কখনোই একে অপরের বন্ধু হতে পারেনা। সেই কথাকে ভুল প্রমাণ করে দিয়েছে এই তিন অভিনেতা অভিনেত্রী। সম্প্রতি পূজোর প্ল্যান নিয়ে একটি নামী ইউটিউব চ্যানেলের সাথে খোলামেলা আড্ডায় পাওয়া গেছে এই তিন অভিনেতা-অভিনেত্রীকে।

অন্বেষা হাজরা, ঋত্বিক মুখার্জ্জী, শ্রুতি দাস তিনজনেই বর্তমানে বাংলা সিরিয়ালের অর্থাৎ টেলিভিশন জগৎ-এনর অত্যন্ত পরিচিত তিনটি মুখ। বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ তে নায়িকার চরিত্রে অভিনয় করছেন শ্রুতি দাস। এই চরিত্র তাকে অনেক বেশি পরিচিত করে তুলেছে দর্শকমহলে। অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’-তে ঋত্বিক মুখার্জ্জী ও অন্বেষা হাজরা দুজনেই মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। সম্প্রতি তাদের অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ হয়েছে মানুষের।

সম্প্রতি এই তিন অভিনেতা অভিনেত্রীর সঙ্গে পূজোর প্ল্যান নিয়ে একেবারে খোলামেলা আড্ডায় বসলেন ইউটিউব এর একটি জনপ্রিয় চ্যানেলের এক সঞ্চালিকা। সম্ভবত একটি ক্যাফেতে তারা খেতে খেতে আড্ডা দিয়েছেন। খাওয়া-দাওয়া, খেলা, আড্ডা, গল্প সবই ছিল সেখানে। একেবারে নির্দ্বিধায় মন খুলে কথা বলেছেন তিনজন। বুঝিয়ে দিয়েছেন তাদের মধ্যেকার বন্ডিং। তারা নিজেরাই বলেছেন তাদের এই বন্ধুত্ব শুধুমাত্র তাদের মধ্যেই আটকে নেই তার চলে গেছে তাদের বাবা-মা পর্যন্ত। প্রত্যেকে প্রত্যেকের পরিবারের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে। সম্প্রতি এদের ইন্টারভিউয়ের এই ভিডিওটি সামনে আসতেই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই বহু মানুষ পছন্দ করে ফেলেছেন ভিডিওটি।

অন্বেষার কাছে পুজো মানে তার বাড়ি। তার বাড়িতে পুজো হয়। অন্যদিকে শ্রুতি বলেন তিনি এবার পুজোয় অষ্টমী অব্দি কলকাতায় থাকবেন তারপরে তিনি তার বাড়ি কাটোয়াতে চলে যাবেন। পরে ঋত্বিক বলেন তিনি তার পাড়ার পুজো তাই থাকবেন। আনন্দ করবেন। জোর প্রেম মানে তাদের জীবনে ঠিক কি সে নিয়েও কথা হয়েছে এই ইন্টারভিউতে। খাওয়া-দাওয়াও চলেছে জোরদার। শুটিং সেট থেকেই এই তিন বন্ধু সোজা চলে এসেছেন এই খোলামেলা আড্ডায় বসার জন্য। নেটিজেনরাও তাদের প্রিয় তারকাদের এমন খোলামেলা আড্ডায় পেয়ে বেজায় খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

Back to top button