বাংলা সিরিয়াল

‘আমি তোমাকে ছাড়া বাঁচবোনা’, ‘রান্নাঘর’এর সুদীপা কে বলেছিলেন মেসি! বিয়েও হয়েই গেছিল ‘রান্নাঘর’এর সুদীপার! দাদাগিরিতে এসে সৌরভ কে জানালেন রান্নাঘরের সঞ্চালক সুদীপা

শুরু হয়ে গিয়েছে বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি’র সিজন 9 ইতিমধ্যেই বেশ কিছু পর্ব সম্প্রচারিত হয়েছে টেলিভিশনের পর্দায়। সম্প্রতি টলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন মানুষের দাদাগীরির মঞ্চে হাজির হয়েছিলেন আর সেখানে উপস্থিত ছিলেন জি বাংলার আরেকটি জনপ্রিয় রিয়েলিটি শো রান্নাঘরের সুদীপা। আর ওই দিনই দাদাগীরির মঞ্চে দাঁড়িয়ে সুদীপা তার মেসির প্রতি ভালোবাসার কথা জানান এমনকি সকলের প্রিয় দাদা সৌরভ গঙ্গুলি ও জানে সুদীপা কত বড় একজন মেসি ভক্ত।

আর মেসিকে নিয়ে নানান ধরনের আলোচনার মাঝেই সুদীপা জানান মেসিকে নিয়ে ঘটে যাওয়া এক মজার ঘটনা জানিয়েছেন তার স্বপ্নে মাঝেমধ্যেই মেসি আর মেসির সাথে বিভিন্ন মুহূর্ত তার স্বপ্নে ঘটে এমনকি স্বপ্নে মেসিকে তিনি বিয়ে করে ফেলেছেন। মেসি সুদিপার স্বপ্নে এসে নাকি সুদিপাকে হাতে-পায়ে ধরে বিয়ে করার জন্য অনুরোধ করছেন সুদিপাকে সে বিয়ে করবে একেবারে নাছোড়বান্দা সুদিপার এই স্বপ্নের কথা শুনে দাদা সহ সেটের প্রত্যেকে হেসে লুটোপুটি খায়।

সুদিপার এই কথা শুনে সৌরভ গঙ্গুলি জিজ্ঞাসা করে সপ্নে এতো কিছু হয়ে গিয়েছে তখন সুদীপা জানায় মাঝেমধ্যে এই ধরনের স্বপ্ন সুদীপা দেখে থাকে। সেইদিন হঠাৎই ঘুম ভেঙ্গে যাবে সুদীপা দারুন কষ্ট পেয়েছিল মেসির সাথে তার পুরো স্বপ্নটা নাকি আর দেখাই হয়নি।

দাদাগীরির মঞ্চে ঐদিন উপস্থিত ছিলেন অম্বরিশ, রাহুল, সাহেব,সৌমিলি, জোজোর মত টলিউডের জনপ্রিয় তারকারা। দাদাগীরির মঞ্চে এসে প্রত্যেকেই নিজেদের জীবনের কিছু মুহূর্ত ভাগ করে নেয় সৌরভ গাঙ্গুলী এবং তাদের প্রিয় দর্শকদের সঙ্গে এই এপিসোড জী বাংলার অফিশিয়াল পেজ থেকে পোস্ট করা হয়েছে যা দর্শকের কাছে বেশ মজা লেগেছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button