বাংলা সিরিয়াল

শেষ হয়ে যেতে চলেছে স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’! নোয়ার উপর ক্ষোভ ফেটে পড়ছে মাম্পি-ভক্তদের, ফের একবার সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করা হল শ্রুতিকে

আর কিছুদিনের মধ্যেই শেষ হয়ে যেতে চলেছে স্টার জলসার ধারাবাহিক দেশের মাটি। ধারাবাহিক শেষ হয়ে যাওয়া নিয়ে দর্শকদের মধ্যে ক্ষোভের শেষ নেই, বিশেষ করে রাহুল এবং মাম্পি জুটি ভক্ত দর্শকরা চ্যানেল এবং এই ধারাবাহিকের হর্তাকর্তাদের ওপর বেজায় চটেছেন। এই ধারাবাহিকের মূল জুটি হিসেবে আমরা প্রথমে নোয়া এবং কিয়ান এর জুটিকে দেখেছিলাম। তবে ধারাবাহিকে নোয়া এবং কিয়ানের জুটি চাইতে রাজা এবং মাম্পির জুটি বেশি জনপ্রিয়তা লাভ করে। হাতে আর মাত্র চারটে দিন, ৩১ শে অক্টোবর এই ধারাবাহিক শেষ হতে চলেছে।

ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী শ্রুতি দাস। দর্শকরা শ্রুতিকে প্রথম থেকেই অপছন্দ করতেন, নেটিজেনরা শ্রুতি সম্বন্ধে বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় কুমন্তব্য ছড়িয়েছেন। অনেকেই শ্রুতিকে একেবারেই পছন্দ করতেন না। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পথে তাও শ্রুতি কে নিয়ে বাজে মন্তব্য এখনো বন্ধ হয়নি।

ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কষ্টের প্রতিদিনই প্রায় শুটিং শেষে অভিনেতা-অভিনেত্রীরা মন খারাপ করে, কাঁদে। একটি ধারাবাহিক করতে গেলে অভিনেতা-অভিনেত্রীরা একটা সময় বাদে একটা পরিবারই হয়ে ওঠে, সেই পরিবারকে ছেড়ে যেতে তো কষ্ট হবেই তার জন্যই দেশের মাটি ধারাবাহিকের প্রত্যেকের বেজায় মন খারাপ।

রাজা মাম্পির বিভিন্ন ফ্যান পেজ থেকে নিজের দাবি করেন এখনও কেউ মাম্পির প্রশংসা করলে নোয়া রানির মুখ ভার হয়ে যায়। নেটিজেনদের সকলেরই দাবি করেছেন মাম্পি এবং রাজার চরিত্রকেই তারা প্রধান চরিত্র এবং জুটি হিসেবে দেখতে চায় তবে ধারাবাহিকের কর্তারা আপ্রাণ চেষ্টা করছে মাম্পি এবং রাজার জুটির পাশাপাশি নোয়া এবং কিয়ান এর জুটি কে ফুটিয়ে তুলতে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button