বাংলা সিরিয়াল

অফস্ক্রিনেও বাদ পড়ল তোর্সা, বিজয়ার পর গোটা মিঠাই পরিবারের ডিনারে একসঙ্গে দেখা গেল না অভিনেত্রী তন্বী লাহা রায় কে

বিয়ের পর মিঠাই এবং সিদ্ধার্থের প্রথম দুর্গাপুজো। এছাড়াও বাড়িতেও এই প্রথমবারের জন্যই ঠাম্মির ইচ্ছায় দুর্গাপূজা হচ্ছে তাই সব মিলিয়ে একেবারেই মোদক পরিবার জমজমাট। শুরু থেকে এই ধারাবাহিকে বিভিন্ন ধরনের চমক দেখা যায়, তার উপরে আবার সিদ্ধার্থ বর্তমানে মিঠাই কে নিজের স্ত্রী হিসেবে মেনে নিয়েছে।

দর্শকরা তো বেজায় খুশি বর্তমানে সিদ্ধেশ্বর মোদক অর্থাৎ দাদাইয়ের ছেলে মেয়ে নাতি-নাতনি নাতজামাই নাতবৌ সবাইকে নিয়ে ভরা সংসার। এছাড়াও পুজো উপলক্ষে মোদক বাড়িতে অনেক আত্মীয়-স্বজন এসেছে একেবারেই জমজমাট রয়েছে এখন মিঠাই এর পরিবার। অন্যদিকে সকলের অনুরোধে এবং মিঠাইয়ের বুদ্ধিতে সিদ্ধার্থ অবশেষে ধুতি-পাঞ্জাবি পড়তে বাধ্য হয়েছে যা নিয়ে ইতিমধ্যেই মোদক বাড়িতে হইচই পড়ে গিয়েছে।

মিঠাই পরিবারের প্রতিটি সদস্যই দর্শকের কাছে ভীষণ প্রিয়। একটি একান্নবর্তী পরিবারের সুন্দর গল্প ফুটিয়ে তোলা হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে। ধারাবাহিকে মিঠাই এবং সিদ্ধার্থের জুটি ছাড়াও শ্রীতমা রাতুল, নন্দা রাজিব, নিপা এবং রুদ্র চরিত্রে দর্শকরা বেশ পছন্দের। আর এই চরিত্রগুলোতে অভিনয় করছেন টেলিভিশনের ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখগুলি। আর ধারাবাহিকের মাধ্যমেই মিঠাই পরিবারের সদস্যরা বাস্তবে একে অপরের খুব কাছের বন্ধু হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অভিনেতা-অভিনেত্রীদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। এবারও একই দৃশ্য দেখা গেল সোশ্যাল মিডিয়া। পুজোর পরে বিজয়া উপলক্ষে একজোট হয়েছে মিঠাই পরিবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ল।

গত শনিবার রাতেই সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেতা ধ্রুব সরকার অর্থাৎ মিঠাইয়ের সোম। একসঙ্গে গোটা পরিবারকে ডিনার করতে একটি রেস্টুরেন্টে দেখা গিয়েছে। তবে গোটা পরিবার উপস্থিত থাকলেও সেই ছবিতে বাদ পড়েছিল তোর্সা, অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায়। আর এই ঘিরেই তৈরি হয়েছে সমালোচনা। অনেক দর্শকেরাই তোর্সা র অনুপস্থিতিকে বেশ মজার ছলেই নিয়েছেন। অনেকেই আবার কমেন্ট করে বলেছেন “তোর্সা এমনিতেও মোদক পরিবারকে দেখে জ্বলে তাই ওকে না ডাকাই ভালো”, আবার অনেকেই লিখেছেন “এমনিতেই তোর্সা সিদ্ধার্থ কে পছন্দ করে না, আবার তার ওপরে তুমিও ওকে ডিনারে নিয়ে যাওনি এরপরে তোমার সঙ্গে কথাই বলবে না।” এই ধরনের নানা মন্তব্য উঠে এসেছে ছবিটিকে ঘিরে।

Back to top button