বাংলা সিরিয়াল

‘এরা কতক্ষণ ধরে চেঁচাবে?’ ফেসবুকে লাইভে এসে মসজিদের আজান নিয়ে বেফাঁস মন্তব্য করে তুমুল বিতর্কে জড়ালেন সুদীপা চট্টোপাধ্যায়

জি বাংলার রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় মাঝেমধ্যেই নানা রকম বিতর্কে জড়িয়ে থাকেন। এবার আরো একবার নতুন করে বিতর্কের সম্মুখীন হতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় সঞ্চালিকাকে। প্রসঙ্গত এই মুহূর্তে ফেসবুকের মাধ্যমে নিজের শাড়ির ব্যবসাকে ছড়িয়ে দিতে চাইছেন তিনি।

যে কারণে মাঝেমধ্যেই ফেসবুকের মাধ্যমে বিভিন্ন রকম বিজ্ঞাপন দিতে দেখা যায় তাকে। তবে এবার শাড়ির প্রচার করতে এসে ফেসবুক লাইভে বেফাঁস মন্তব্য করে ফেললেন সুদীপা চট্টোপাধ্যায়। এদিন তিনি দুপুর থেকে লাইভ করতে চাইলেও শেষ পর্যন্ত সন্ধ্যেবেলা লাইভ করতে দেখা যায় তাকে। কারণ হিসেবে তিনি জানান তার দোকানে কর্মচারীদের জন্যই দেরি হয়েছে তার।

তবে তিনি নিজেও ঘুমিয়ে পড়েছিলেন বলে জানাতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি এরপর লাইভের সময় তার মুখে সঠিক পরিমাণে আলো পড়ছে না বলে বারবার অভিযোগ করতে দেখা যায় তাকে। যদিও তার অনুগামীরা জানান আলো একেবারেই ঠিক রয়েছে।

এরপর মসজিদের আজান শুরু হলে সঞ্চালিকা অভিযোগ করেন, কতক্ষণ ধরে এই আজান চলবে বলে প্রশ্ন করতে দেখা যায় তাকে। যদিও যারা লাইভ দেখছিলেন তারা জানিয়েছিলেন আজানের কারনে শব্দে কোন অসুবিধা হয়নি। তবুও সুদীপা চট্টোপাধ্যায়ের এই মন্তব্য তুমুল বিতর্ক সৃষ্টি করেছে নেট দুনিয়ায়।

Back to top button