Story

মৃত্যুশয্যায় মা, তবে হাসিমুখে অভিনেত্রী চালিয়ে গিয়েছেন সিরিয়াল, বদলে ইন্ডাস্ট্রি থেকে পেয়েছেন চূড়ান্ত অপমান! সামনে এল অভিনেত্রী শ্রীপর্ণার চোখে জল আনা কাহিনী

টলিউডের একাধিক জনপ্রিয় ধারাবাহিকে ইতিমধ্যেই মুখ্য ভূমিকায় অভিনয় করে ফেলেছেন তিনি। পাশাপাশি তার প্রতিভায় মুগ্ধ অনুগামীরা। তবে তা সত্ত্বেও অভিনয় জগতের নানান কাহিনী এতদিন নিজের মধ্যেই রেখেছিলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। তবে অবশেষে সামনে এলো অভিনেত্রীর সংগ্রামের গল্প যা জানার পর চোখের জল ধরে রাখতে পারছেন না অনুগামীরা। প্রসঙ্গত ‘কড়ি খেলা’ থেকে শুরু করে একাধিক ধারাবাহিকে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী।

তিনি জানিয়েছেন ছোট থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন তিনি। যে কারণে কলেজে পড়াকালীন অডিশন দিতে কলকাতায় চলে এসেছিলেন তিনি। এরপর কঠিন সংগ্রামের মধ্যে দিয়ে শুরু হয়েছিল তার অভিনয় জীবন। পেশাদারী জীবনের সঙ্গে ব্যক্তিগত জীবনেও ঝড় চলছিল অভিনেত্রীর। তিনি জানিয়েছেন মৃত্যুশয্যায় অসুস্থ মাকে ফেলে রেখে হাসি মুখে ক্যামেরার সামনে এসে দাঁড়াতে হতো অভিনেত্রীকে।

তার পরেও তার জন্য সিরিয়াল চলছে না এমন অজুহাত দিয়ে বাদ দিয়ে দেওয়া হয়েছিল তাকে একটি ধারাবাহিক থেকে। কিন্তু এরপরে ঘুরে দাঁড়ান অভিনেত্রী। কঠিন পরিশ্রম করে সেই চ্যানেলেই অপর একটি ধারাবাহিককে জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হন তিনি।

সম্প্রতি জানা গিয়েছে আরেকটি নতুন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন তিনি। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।

Back to top button