বাংলা সিরিয়াল

‘মেয়েকে কথা দিয়েছিলাম’! প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলার অপূর্ণ ইচ্ছা পূরণ করতে কোলকাতায় ফিরছেন মা শিখা শর্মা! আবারো ভিজলো অনুগামীদের চোখ

দীর্ঘদিন অসুস্থ থাকার পর সম্প্রতি অকাল প্রয়াণ ঘটেছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। দুবার ক্যান্সারকে জয় করার পরেও শেষ পর্যন্ত হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীর মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছিলেন অনুগামীরা। শেষ পর্যন্ত আরো একবার অভিনেত্রীর মায়ের কথায় চোখে জল এলো নেট দুনিয়ার বাসিন্দাদের।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রয়াত অভিনেত্রীর মা শিখা শর্মা জানিয়েছেন দীর্ঘদিন ধরে অভিনেত্রী তাকে জানিয়েছিলেন তার কাছে অনেক শাড়ি হয়ে গিয়েছে, সেগুলো আলমারিতে গুছিয়ে রাখতে হবে। তবে অভিনেত্রীর মা পেশায় নার্স হওয়ায় কর্মব্যস্ততার কারণে শাড়ি গুছিয়ে উঠতে পারেননি তিনি।

পাশাপাশি দীর্ঘদিন ধরে অভিনেত্রী হাসপাতালে ভর্তি থাকার কারণে কাজটি আর হয়ে ওঠেনি। তবে এবার অভিনেত্রীর মা জানিয়েছেন মেয়েকে দেওয়া কথা রাখতে খুব শীঘ্রই কলকাতায় ফিরছেন তিনি। মেয়ের ফ্ল্যাটে সমস্ত শাড়ি গুছিয়ে রাখবেন এমন কথাই জানাতে দেখা দিয়েছে তাকে।

পাশাপাশি এদিন তিনি আরো জানিয়েছেন পেশায় নার্স হলেও এই মুহূর্তে কাজে মন বসে না তার। বরং নার্সিংহোমে গেলেও বেশিক্ষণ থাকতে পারছেন না তিনি সেখানে। বলাই বাহুল্য এদিন তার কথায় আরও একবার নতুন করে চোখে জল এসেছে অনুগামীদের।

Back to top button