বাংলা সিরিয়াল

টাটকা ফল চিনতে চিনতে বিয়ে করার জন্য মেয়ে পছন্দ করে বসলো সুদীপার পুঁচকে ছেলে আদিদেব! রান্নাঘরের সুদীপা চ্যাটার্জী পড়লেন ঘোর সংকটে!

জি বাংলার জনপ্রিয় রান্নাঘরের দৌলতে সুদীপাকে সকলেই এক নামে চেনেন। পরবর্তীতে অগ্নিদেব চ্যাটার্জিকে বিয়ে এবং পরিচালনার সাথে যুক্ত হয়ে আরো বেশি পরিচিত হয়ে যান সুদীপা। বড় পর্দায় ঋতুপর্ণা এবং প্রসেনজিতের সাথে প্রাক্তনে অভিনয়‌ও করেছেন তিনি। প্রায় তিনি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম ছবি ভিডিও পোস্ট করেন।

কিছুদিন আগে যেমন তার ছোট্ট ছেলে আদিদেবকে নিয়ে একটি ভিডিও তিনি পোস্ট করেছিলেন যেখানে দেখা যাচ্ছিল যে, টাটকা ফল সবজি চেনাতে ছোট্ট আদিদেবকে বাজারে নিয়ে যাচ্ছেন মা সুদীপা আর বাজারে গিয়ে পুঁচকে আদি মাকে সাহায্য করে বাজার করতে। মায়ের দিকে সে ফল এগিয়ে দেয়। আসলে এই ভাবেই ছোট থেকে আদিকে ট্রেন করেন সুদীপা। যাতে সে বিভিন্ন রকম ভালো কাজকর্মের সাথে যুক্ত থাকে এবং টিভি মোবাইল ফোন ইত্যাদির প্রতি অত্যাধিক হারে অ্যাডিক্টেড না হয়ে যায়। এই ভিডিওটি দেখে নেটিজেনরা দাবি করেছিলেন যে আদি নিশ্চয়ই বড় হয়ে মায়ের মতই রান্নায় পটু হবে। কিন্তু সম্প্রতি আদির নতুন ভিডিওটি দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে।

সম্প্রতি একটু ভিডিওতে দেখা যাচ্ছে যে সুদীপার ছেলে আদি দেব একটি মেয়েকে পছন্দ করেছে। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে,“ ও মাম্মি মাম্মি ডেডি ডেডি জিস সে মেরি সাদি হোগি, আজ মেনে বো লড়কি ঢুন লি হে”- এবার ভালো করে মেয়েটিকে দেখলে নেটিজেনরা হাসতে শুরু করবেন কারণ এই মেয়েটি কোন রক্ত মাংসের মেয়ে নয়, বিভিন্ন শপিং মলের বাইরে মেয়েদের যে মডেল গুলো তৈরি করে রাখা থাকে শাড়ি পরিয়ে সেই রকমই একটি শাড়ি পরানো মডেল কে খুব পছন্দ হয়েছে আদি দেবের বারবার ঘুরে ফিরে তাকে দেখছে সে। ভিডিওতে দেখা যাচ্ছে মডেলটিকে ধরেই সে দাঁড়িয়ে আছে। মজার এই ভিডিওটি দেখে স্বাভাবিক ভাবেই নেটিজেনরা খুব আনন্দ পেয়েছেন, ভিডিওতে পুঁচকে আদিকে দেখতে খুব সুন্দর লাগছে বলেও দাবি করেছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button