বাংলা সিরিয়াল

সুদীপার রান্না খেয়ে মুগ্ধ হলেন সুপারস্টার সোহম! তবুও সুদীপার থেকে রাগ কমলো না নেটিজেনদের ‘সুদীপা নিজেই রাঁধে নিজেই খায়, গেস্টদেরকে রাঁধতে দেয় না!’ অভিযোগ উঠল সুদীপার প্রতি

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো রান্নাঘর। এই রান্নাঘরে প্রচুর মানুষ আসেন রান্না করতে। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও রান্না ঘরে আসেন। অনেক সময় তারকারা রান্নাঘরে আসে শুধুমাত্র রান্না করা ও একটু আনন্দ মজা করার জন্য। অনেক সময় আবার অনেক তারকারা রান্নাঘরে আসেন রান্না করার পাশাপাশি নিজের ছবির প্রমোশনের জন্য। সম্প্রতি রান্নাঘরে এসেছিলেন সোহম চক্রবর্তী ও সুস্মিতা চ্যাটার্জি। রান্নাঘরের এই এপিসোডে দেখা গেল তারা রান্না করলেন সফেদ মটন কোরমা।

তিন তারকা মিলে জমিয়ে হাসি মজা গল্প করতে করতে এপিসোড কেটে গেল। এপিসোডের মধ্যে দেখা গেলো, সুদীপা নিজেই রান্না করছেন। অন্যদিকে সোহম চক্রবর্তী ও সুস্মিতা চ্যাটার্জী নানান রকম গল্প করার সাথে সাথে তাদের ছবির প্রমোশনও করছেন। সোহম নিজের মুখেই বলেন যে, প্রত্যেকেই আমরা প্রফেশনাল এবং পার্সোনাল লাইফ নিয়ে ভীষণ চিন্তায় থাকি। তাই যারা চিন্তিত হয়ে আছেন তাদেরকে একটু হাসানোর লক্ষ্যেই এই ছবি তৈরি হয়েছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে ছবিটি কমেডি ঘরানার ছবি হবে।

নতুন এই ছবির নাম ‘পাকা দেখা’। এই ছবিতে ‌ সোহম ও সুস্মিতাকে মেন চরিত্রে দেখা যাবে। ছবির পরিচালক হলেন প্রেমেন্দ্রু বিকাশ চাকি। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন জিৎ গাঙ্গুলী। গল্প করতে করতে রান্না যখন প্রায় শেষের পথে হয়ে এলো তখন সুদীপা সুস্মিতা ও সোহমকে রান্না চাখতে দিল, নিজেও রান্না চেখে বলল খুব সুন্দর হয়েছে।

এই দৃশ্য দেখি চটে গেলেন নেটাগরিকরা, তাদের বক্তব্য, ‘নিজেই রান্না করবেন আবার নিজেই চাখবেন, যারা আসছেন তাদের রান্না করতে দিন’-এইসব মন্তব্য দেখে বোঝাই যায় যে সুদীপার প্রতি মানুষের রাগ এখনো কমে নি।

Back to top button