বাংলা সিরিয়াল

‘টিপ টিপ বরষা পানি’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে অভিনেতা কাঞ্চন ও বিশ্বনাথের সঙ্গে অভিনেত্রী রচনা ব্যানার্জীর উদ্দাম নাচ দেখে হতবাক নেটিজেনরা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শুরু হল ‘দিদি নাম্বার ওয়ান’ যা দীর্ঘদিন ধরে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। বলা যেতে পারে এই রিয়েলিটির শোয়ের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি। তবে এখানে যেমন সারা বাংলা থেকে উঠে আসেন মহিলা প্রতিযোগীরা তেমনি মাঝেমধ্যে উপস্থিত হতে দেখা যায় টলিউডের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের।

এবার তেমনই ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হলেন জনপ্রিয় অভিনেতা বিশ্বনাথ বসু এবং অভিনেতা কাঞ্চন মল্লিক। তাদের সঙ্গেই বলিউডের জনপ্রিয় গানে তাল মেলাতে দেখা গিয়েছে অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। প্রসঙ্গত এ দিন ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছে একাধিক অভিনেত্রীকে। পাশাপাশি তাদের সঙ্গে উপস্থিত হয়েছিলেন বিশ্বনাথ বসু এবং কাঞ্চন মল্লিক।

এবং তাদের সঙ্গে বলিউডের জনপ্রিয় গান ‘টিপ টিপ বরষা পানি’তে উদ্দাম নেচেছেন রচনা ব্যানার্জি। এদিন তার নাচ দেখে অনুগামীরা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন যে এখনো এনার্জির দিক থেকে নতুন নায়িকাদের যেকোনো সময় পাল্লা দিতে সক্ষম হবেন অভিনেত্রী। তাছাড়াও অভিনয়ের পাশাপাশি তিনি যে নাচেও রীতিমত দক্ষ, সে কথা আরো একবার প্রমাণ করে দিয়েছেন তিনি।

Back to top button