বাংলা সিরিয়াল

‘একা ঘুরি, বা কারো সঙ্গে ঘুরি, কি যায় আসে?’! সমালোচকদের মুখ নতুন ভিডিওর মাধ্যমে বন্ধ করলেন অভিনেত্রী মধুমিতা সরকার

তার ব্যক্তিগত জীবন নিয়ে রীতিমতো কৌতুহলী নেট দুনিয়ার বাসিন্দারা। তিনি কোন ফটো কিংবা ভিডিও পোস্ট করলেই শুরু হয়ে যায় ব্যক্তিগত নানান প্রশ্নের ঝড়। তাই এবার নতুন ভিডিওর মাধ্যমে সমালোচকদের মুখ বন্ধ করলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রীর মধুমিতা সরকার। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যে বেড়াতে যাওয়ার নানান ফটো ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি তার তেমনি পাহাড়ে বেড়াতে যাওয়ার ফটো বিতর্ক সৃষ্টি করেছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে অভিনেত্রী যে নিন্দুকদের কথায় কান দিচ্ছেন না তা স্পষ্ট হয়ে গিয়েছে তার এদিনের ভিডিও থেকে। কারণ এদিনও বেড়াতে যাওয়ার বিভিন্ন মুহূর্তের ফটো একসঙ্গে করে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। তবে ব্যাকগ্রাউন্ড এর একটি গলা প্রশ্ন ছুঁড়ে দিয়েছে, নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে। অভিনেত্রীরা নিয়েছেন তিনি যেখানেই ঘুরতে যান না কেন, একা ঘুরুন না কেন কিংবা কারোর সঙ্গে ঘুরতে যান না কেন তাতে অন্যদের কি।

বলাই বাহুল্য তার অনুগামীরা মনে করছেন এই ভিডিওর মাধ্যমে সমালোচকদের মুখ বন্ধ করে দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী এবং এর মাধ্যমে তিনি প্রমাণ করে দিয়েছেন ব্যক্তিগত জীবন নিয়ে অযথা কৌতূহল তিনি মোটেও পছন্দ করছেন না। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে তার এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh