বাংলা সিরিয়াল

‘কিছুই কিনবো না আপনার থেকে’! ছেলেকে নিয়ে শাড়ি-পাঞ্জাবির বিজ্ঞাপন দিয়ে তুমুল কটাক্ষের মুখে পড়লেন সুদীপা চট্টোপাধ্যায়

সম্প্রতি তার মন্তব্য তুমুল বিতর্ক সৃষ্টি করেছিল সোশ্যাল মিডিয়ায়। এক অনলাইন খাবার ডেলিভারি সংস্থাকে নিয়ে করা তার মন্তব্য নিন্দুকদের কটাক্ষের মুখে ফেলেছিল তাকে। এবার আরো একবার নিজের ব্যবসার বিজ্ঞাপন দিয়ে তীব্র সমালোচনার মুখে বললেন জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো রান্নাঘর সঞ্চালনা করার পাশাপাশি নিজের শাড়ি এবং গয়নার ব্যবসাকেও এই মুহূর্তে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন সুদীপা চট্টোপাধ্যায়।

এবং নিজের শাড়ির ব্যবসার বিজ্ঞাপনের জন্য তার সঙ্গে দেখতে পাওয়া যায় তার একমাত্র ছেলেকেও। তবে এবার ছেলেকে কোলে নিয়ে শাড়ি পাঞ্জাবির বিজ্ঞাপন দিয়ে তুমুল সমালোচনা সম্মুখীন হলেন তিনি। প্রসঙ্গত, এদিন তিনি জানিয়েছেন এই পুজোয় সকলে যাতে পারিবারিকভাবে একই রকম রংয়ের জামা কাপড় পরে বেড়াতে পারেন সে কারণে একই রকমের শাড়ি এবং পাঞ্জাবি বিভিন্ন সাইজের নিয়ে এসেছেন সুদীপা চট্টোপাধ্যায়।

তবে এদিন তিনি ছেলেকে নিয়ে বিজ্ঞাপন দিতেই নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানিয়ে দিয়েছেন সঞ্চালিকার মন্তব্যে এখনো ক্ষুব্ধ হয়ে রয়েছেন তারা। যে কারণে পুজোর কেনাকাটা করার জন্য সুদীপা চট্টোপাধ্যায়কে রীতিমত বয়কট করছেন তারা, এমনটাই মনে করছেন নেটদুনিয়ার বাসিন্দারা। এদিন তার পোস্ট থেকে আরো একবার প্রমাণ হয়ে গিয়েছে মোটেও তাকে এখনো ক্ষমা করেননি নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button