বাংলা সিরিয়াল

সন্ধ্যার জীবন ছারখার করে দিতে আরেক বউ নিয়ে হাজির আকাশনীল! মুহূর্তেই ভাইরাল ধারাবাহিকের নতুন পর্ব

স্টার জলসার বেশ জনপ্রিয় সিরিয়াল ‘সন্ধ্যাতারা’। সন্ধ্যা, আকাশনীল এবং তারার জীবনের ত্রিকোণমিতি নিয়েই এগিয়ে যাচ্ছে এই ধারাবাহিক। ইতিমধ্যেই সন্ধ্যা তারা যে দুই বোন সেটা জেনে গেছে নীল। এক সময় তারাকে ভালবাসলেও সন্ধ্যাকে বিয়ে করতে হয়েছিল। তবে এতদিন আকাশে যন্ত্রনা সন্ধ্যা আর তারা দুই বোন। সত্যিটা জানার পরেই সন্ধ্যা-তারার জীবন ছারখার করে দেওয়ার শপথ নেয় আকাশ।

সব সত্যিটা জানার পর ভগবানের কাছে শপথ করেছিল আকাশ যে, এবার সব সত্যিটা সে নিজেই সবার সামনে আনবে। সন্ধ্যার সুস্থ হয়ে ফেরার আনন্দে দেওয়া পার্টিতেই সমস্ত সত্যিটা জানিয়ে দেওয়ার কথা ছিল তার। কিন্তু সন্ধ্যার মুখের দিকে তাকিয়ে সেই কাজ করতে পারেনি আকাশ। তাই তার আর বদলে নয়নতারার নাম নিয়ে তাকেই প্রাক্তন প্রেমিকা বলে উল্লেখ করেছিল আকাশ। এবার ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছে নয়নতারা।

ধারাবাহিকের পরবর্তী পর্বে দেখা যাবে, বিজয়া মাঠান, শৈলরা সন্ধ্যা এবং আকাশের জন্য মন্দিরে পুজো দিতে গিয়েছেন। সেই সময় আকাশের বাবা কাকারা সন্ধ্যাকে দিয়ে ডিভোর্স পেপারে সই করিয়ে নেওয়ার চেষ্টা করে। সেই ঝামেলা শেষ হতে না হতেই এবার আকাশের হাত ধরে নয়নতারা বাড়িতে আসে।

আসন্ন পর্বে আকাশকে বলতে শোনা যাবে, “এক ঢিলে দুই পাখি মারবো এবার। সন্ধ্যা আর তারাকে একসাথে জব্দ করার দাওয়াই আনবো বাড়িতে”। সন্ধ্যা তারাকে বলছে, “আমার বরকে যে ছিনিয়ে নিতে চায় সেই তারাকে তুই আমার সামনে আনবি কিনা বল?” আকাশ বলে, “আমিই নিয়ে এসেছি আমার তারাকে”। তারা অবাক হয়ে ভাবে, “আমিই তো ওর তারা। আবার কাকে আনলো আকাশ?” সতীন এসেছে শুনে ছাতা নিয়ে তেড়ে যায় সন্ধ্যা। এবার এই ধারাবাহিকে নয়নতারার ভূমিকাই অভিনয় করতে দেখা যাবে “উমা” ধারাবাহিক খ্যাত শিঞ্জিনিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh