বাংলা সিরিয়াল

‘রোহানের এটা কি ধরনের এক্সপ্রেশন? কোথা থেকে থার্ড ক্লাস গান খুঁজে আনছে সিরিয়ালের জন্য?’-তুমি আশে পাশে থাকলের টিজার নিয়ে তুমুল ট্রোল!

কেউ যখন কোন একটি ধারাবাহিকের লিড চরিত্র করে তখন আশে পাশের মানুষ অনেকেই হয়তো সেই অভিনেতা বা অভিনেত্রীকে ঈর্ষা করেন তার জনপ্রিয়তার কারণে কিন্তু এটাও মাথায় রাখা দরকার একজন লিড চরিত্রে কাজ করা অভিনেতা বা অভিনেত্রীর মাথার উপর অনেক রকমের চাপ কাজ করে।

সাইড চরিত্রে কাজ করা অভিনেতা অভিনেত্রীদের জীবনের স্বপ্ন যেমন লিড চরিত্রে কাজ করা,তেমন‌ই লিড চরিত্রে কাজ করা নায়ক, নায়িকাদের ছোটখাটো বিষয়ে অনেক বেশি পারফেক্ট হতে হয় যেটা পার্শ্ব চরিত্রের ক্ষেত্রে অতটা প্রয়োজন হয় না। কারণ একটা সাইড চরিত্রের অভিনেতার এক্সপ্রেশন অথবা অভিনয় কোয়ালিটি নিয়ে অতটা কাঁটাছেড়া হয় না যতটা হয় একজন লিড চরিত্রের অভিনেতা অথবা অভিনেত্রীর অভিনয় নিয়ে।

ঠিক যেমন স্টার জলসার নতুন আসা ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়ক আর নায়িকা পাশাপাশি ট্রেনের পাশ দিয়ে হাঁটছে আর একে অন্যের হাতে হাত রেখে চলার কথা দিচ্ছে। এমন সময় নায়িকার ট্রেন এক্সিডেন্ট হয় আর নায়ক চিৎকার করে ওঠে। কিন্তু এরপরও দেখা যায় নায়িকা নায়কের পাশেই রয়ে যায়। নায়িকার মৃত্যু হয়েছে কিন্তু তার ভালবাসার তো মৃত্যু হয়নি তাই সে অশরীরী ভাবে রয়ে গেলো নায়কের পাশে। এই ধারাবাহিকের টিজার আউট হওয়ার পর জুম করে নায়কের এক্সপ্রেশন দেখে সেই নিয়ে সমালোচনা করেছেন একজন নেটিজেন। তাই বলা যায় নায়ক হ‌ওয়া নয় মুখের কথা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রোহানের এটা কি ধরনের এক্সপ্রেশন‌
প্রোমো টা অনেকবার দেয় তাই আরো বেশি করে
এই বিষয় টা খুব চোখে লাগছে!
প্রফেশনাল লেভেলের প্রোমো তে এরকম এক্সপ্রেশন কোনো ভাবেই মানা যায় না।

প্রোমোটার সারমর্ম খুবই মর্মান্তিক
সে হিসেবে টাইটেল সং টা স্যাড‌ টাইপ হতো

না একটা থার্ড ক্লাস গান কোথা থেকে খুঁজে আনছে ফালতু
এটা যেনো‌ সিরিয়ালে না দেয়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh