বাংলা সিরিয়াল

সৌরভের ভাগ্যে দ্বিতীয় বিয়ে! “ডোনা বৌদি জানে?”, দাদাগিরির মঞ্চে বেফাঁস দাদা, প্রশ্ন ভক্তদের

দাদাগিরি আনলিমিটেড সিজন ১০ শুরু হয়ে গিয়েছে জি বাংলার পর্দায়। সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় তবে সঞ্চালক হিসেবে সৌরভ থাকলেও, ডোনা গঙ্গোপাধ্যায়কে নিয়েও নানান প্রশ্ন করে থাকেন রিয়েলিটি শো এর অংশগ্রহণকারীরা। সৌরভ আর ডোনার রসায়ন জমে ক্ষীর দাদাগিরিতে। বাংলা টেলিভিশনের অন্যতম সফল সঞ্চালক সৌরভ।

আনলিমিটেড এর প্রত্যেকটা এপিসোডে ডোনার প্রসঙ্গ উঠে আসে।বউকে নিয়ে একাধিক সিক্রেট প্রকাশ করেন সৌরভ নিজেই। এবার দাদাগিরির আসন্ন এপিসোডে খেলতে আসছে ছোট ছোট শিশুরা। তাদের নিয়ে এবার জমবে খেলা। খেলার মাঝেই এবার তাদের সঙ্গে মজার মজার প্রশ্ন নিয়ে হাজির হলেন সৌরভ। দাদাগিরি আনলিমিটেড এর পরবর্তী এপিসোড যে জমজমাট হতে চলেছে তা প্রোমো দেখেই বোঝা যাচ্ছে।

মালদার প্রতিনিধি এক ক্ষুদে মঞ্চে এসে জানাই, সে হাত দেখতে জানে। সৌরভ তার সামনে হাত বাড়িয়ে দেন তাঁর হাত দেখে দেওয়ার জন্য। অমনি হাতের রেখা দেখে সে জানায়, “তোমার খুব নাম-যশ হবে। টাকা পয়সা হবে”। এরপর সৌরভ পালটা প্রশ্ন করে , “আরেকটা বিয়ে হবে?” সম্মতি জানিয়ে খুদে প্রতিযোগী বলে, “হ্যাঁ, হতে পারে”। শিশুটির কাছে এমন ভবিষ্যৎ বাণী শুনে হেসে ফেলেন সৌরভ।

এই প্রোমো দেখে মজা পেয়েছেন সকলে। অনেকেই প্রশ্ন করছেন, “ডোনা বৌদি ব্যাপারটা জানে?” আবার একজন কমেন্ট সেকশনে সতর্ক করে দাদাকে লেখেন,”আজ বাড়িও ফিরতে হবে তোমাকে”। একসময় পাশের বাড়ির মেয়ে ডোনার গঙ্গোপাধ্যায়কে লুকিয়ে বিয়ে করেছিলেন সৌরভ। জানাজানি হতেই দুজনের বাড়ি থেকে আনুষ্ঠানিকভাবে বিয়ে দেওয়া হয় তাদের। দাম্পত্য জীবনের ২৭ বছর পার করে ফেলেছেন দুজনে। তাঁদের একমাত্র কন্যা সন্তান সানা। ব্রিটেনের নামী বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশনের ডিগ্রি লাভ করে সে এখন জনপ্রিয় কনস্যালট্যান্ট কোম্পানিতে চাকরি করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh