বাংলা সিরিয়াল

‘দুবালতি সমবেদনা জানাই তাদের যারা যোগমায়া বিষ্ণুর পদসেবা করবে ভেবে প্রবন্ধ লিখে তৈরি ছিল’স্টার জলসার মহালয়া হেটারদের আর সুযোগই দিল না সমালোচনা করার!

স্টার জলসার মহালয়ার একটি দৃশ্যের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চারিদিকেই ছি ছি পড়ে গিয়েছিল। স্টার জলসা মহালয়ার একটি দৃশ্য দেখানো হয়েছিল নারায়ণের পদসেবা করছেন দেবী যোগমায়া! এই দৃশ্য দেখবার পরে এক অংশ রীতিমতো বিরক্ত হয়েছিলেন তারা সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করতে শুরু করেছিলেন যে,‘টিআরপির লোভে স্টার জলসার মহালয়ায় দেখানো হচ্ছে যে, নারায়ণের পদসেবা করছেন যোগমায়া দুর্গা! এটা জঘন্যতম কাজ’।

স্টার জলসার মহালয়ায় এই দৃশ্য কিভাবে দেখানো হয় তা দেখবার জন্য তারা অপেক্ষা করেছিলেন এবং বলাই বাহুল্য আরেক অংশের মানুষ অপেক্ষা করেছিলেন যে এই দৃশ্যটি দেখানোর পর সেটা নিয়ে নতুন করে আবার সমালোচনা শুরু হবে এবং নতুন করে আবার লেখালেখি শুরু হবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু সেই সুযোগটা স্টার জলসা কর্তৃপক্ষ আর তাদের দিলো না।

নারায়ণের পদসেবা করছেন যোগমায়া এই দৃশ্যের ছবি দিয়ে এক অংশের নেটিজেন রীতিমতো পোস্ট করেছিলেন,“StarJalsha এটা কোন মহালয়া করছে?? মানালি ম্যাম যোগমায়া হয়ে বিষ্ণুর কাছে বসে আছে, যা কোনো পুরাণে বর্ণিত নেই। এটা সম্পূর্ণ মিথ্যা আর মনগড়া কাহিনি।

আজকাল টিআরপি লোভে চ্যানেল যা ইচ্ছে করছে মহালয়ার নামে।

একদম জঘণ্যতম কাজ এটা”

কিন্তু আজ স্টার জলসার মহালয়া দেখার পরে এই বিষয় নিয়ে নতুন করে হিড়িক আর ওঠেনি। নতুন করে আর সমালোচনাও হয় নি, কারণ? স্টার জলসার একজন ফ্যান এই বিষয়টি নিয়ে মজার ভঙ্গিতে লিখেছেন, “ দুবালতি সমবেদনা জানাই তাদের যারা যোগমায়া বিষ্ণুর পদসেবা করবে ভেবে প্রবন্ধ লিখে তৈরি ছিল ,মা এভাবেই বছর জুড়ে তাদের পাশে থেকো”- অর্থাৎ যোগমায়া বিষ্ণুর পদ সেবা করছেন এই বিষয়টি মহালয়ায় দেখানোই হয় নি,স্কিপ করে যাওয়া হয়েছে।

Back to top button