বাংলা সিরিয়াল

মিঠাইকে হারাতে লালনের জীবনে এন্ট্রি নিচ্ছে সবথেকে সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী! এইবার ধুলোকণাকে বঙ্গ সেরার আসন থেকে আর কেউ সরাতে পারবে না

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণা‌।‌ এই ধারাবাহিক সাম্প্রতিককালে বঙ্গ সেরা হয়েছে। এই ধারাবাহিকের সাম্প্রতিক কালে track এ দেখা যাচ্ছে যে, সমুদ্রে বেড়াতে গিয়ে চান্দ্রেয়ী এবং শ্রীরূপার ষড়যন্ত্রের শিকার হয়ে খুন হয়ে গেছে লালন। যদিও আসলে সে খুন হয়নি ধারাবাহিকে ইতিমধ্যেই দেখানো হয়েছে যে স্মৃতিভ্রষ্ট হয়ে সে এক ডাক্তারও বাবুর বাড়িতে আছে। এই ধারাবাহিকেই আয়ার কাজ করতে গিয়েছে ফুলঝুরি। কিন্তু লালন তাকে একেবারেই চিনতে পারছে না। ‌

সম্প্রতি ধারাবাহিকে আরো একটি নতুন টুইস্ট আসছে। শোনা যাচ্ছে, লালনের জীবনে এন্ট্রি দিয়ে নেবে নতুন নায়িকা। ধুলোকণা ধারাবাহিকে লালনের নায়িকা হিসেবে এন্ট্রি নিতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল। ইনি রানী রাসমণি ধারাবাহিকের জগদম্বা চরিত্রে অভিনয় করেছিলেন এবং কিছুদিন আগে দুর্গা দুর্গেশ্বরী ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও হয়তো তোমার‌ই জন্য ধারাবাহিকেও অভিনেত্রী নায়িকার চরিত্রে অভিনয় করেছেন।

ধুলোকণা ধারাবাহিকে দেখা যাচ্ছে, একজন মডার্ন মেয়ে তিতিরের চরিত্রে অভিনয় করছেন সম্পূর্ণা মণ্ডল। স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে যে এই তিতিরের আগমন হলে লালন ও ফুলঝুরির সম্পর্কে একটি নতুন মোড় আসবে। লালন কে যে ডাক্তার মৃত্যুর মুখ থেকে বাঁচিয়ে নিয়ে এসে তার বাড়িতে আশ্রয় দিয়েছে তারই মেয়ের চরিত্রে অভিনয় করবে সম্পূর্ণা। এই চরিত্রটি ইতিবাচক হবে না নেতিবাচক তা সেভাবে বোঝা যাচ্ছে না আন্দাজও করা যাচ্ছে না।

সম্পূর্ণা কে নতুন চরিত্রে দেখতে উৎসুক তার ভক্তরাও। আধ্যাত্মিক মহিমান্বিত চরিত্র থেকে শুরু করে সাহসী চরিত্র সবেতেই অভিনয় করেছেন সম্পূর্ণা এইবার আধুনিক যুগের একজন মডার্ন মেয়ের চরিত্রে তার অভিনয় কতটা ফুটে উঠবে এবং ধারাবাহিকে তার এন্ট্রি কতটা ধামাকাদার হবে তা দেখবার জন্য অবশ্যই অপেক্ষা করতে হবে আমাদের।

Back to top button