টলিউড

প্রকাশ্যেই নিজের পোশাক বদলে ফেললেন অভিনেত্রী মধুমিতা সরকার! ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়লেই তুলকালাম নেটদুনিয়ায়, তুমুল ভাইরাল ভিডিও

ছোট পর্দা দিয়ে টলিউডের অভিনয় জগতে প্রবেশ করলেও এই মুহূর্তে তার বিচরণ বড় পর্দা থেকে শুরু করে ওয়েব সিরিজের প্লাটফর্ম সব জায়গাতেই। ছোট পর্দার ধারাবাহিক দিয়ে যাত্রা শুরু করলেও আর পিছন ফিরে কিন্তু তাকাতে হয়নি তাকে। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার।

এবার সেখানেই আরো একবার নতুন করে ভাইরাল হল অভিনেত্রীর একটি পোশাক বদলানোর ভিডিও। প্রসঙ্গত সম্প্রতি নেট দুনিয়ার বাসিন্দাদের সঙ্গে একটি ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী মধুমিতা সরকারকে। যেখানে কালো রঙের একটি ড্রেস পরে হাতে অন্য একটি রঙিন ড্রেস নিয়ে হাঁটতে আসতে দেখা গিয়েছে তাকে। এরপর আচমকাই রঙিন ড্রেসটি ছুঁড়ে দেন অভিনেত্রী এবং সেই ড্রেসটি পরেই উঠে দাঁড়াতে দেখা যায় তাকে।

বলাই বাহুল্য সমস্তটাই এডিটিং এর খেল। তবে তার এই ভিডিও দারুন পছন্দ হয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের। প্রসঙ্গত এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি নিজের পেশাগত জীবনকেও কিন্তু গুছিয়ে নিতে সক্ষম হচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার। কারণ জানা গিয়েছে টলিউডের গণ্ডি ছাড়িয়ে এই মুহূর্তে দক্ষিনী ছবিতেও পা রাখতে চলেছেন অভিনেত্রী। যা নিয়ে দারুন উচ্ছ্বসিত অভিনেত্রী মধুমিতা সরকারের অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Soumyadeep Das (@das_soumyadeep)

Back to top button