বাংলা সিরিয়াল

‘ষ্টার জলসা চায়না তার ধারাবাহিক স্লট লিডার হোক, প্রতিপক্ষ চ্যানেলের সব ধারাবাহিককে স্লট লিডার হতে সাহায্য করছে জলসা!’ চ্যানেলের উপর মারাত্মক অভিযোগ আনলেন নেটিজেনরা

স্টার জলসার যে দুটি ধারাবাহিক আজকের টিআরপি অনুযায়ী টপ পাইপের মধ্যে আছে তার মধ্যে একটি হল আলতাফড়িং (৭.৫) অপরটি হল গাঁটছড়া(৭.৪)। অন্যদিকে স্টার জলসার আর যে একটি ধারাবাহিক স্লট লিড করছে সেটা হলো ‘অনুরাগের ছোঁয়া’। সব মিলিয়ে বলা চলে, জলসার এখন বেশ দুর্দিন সবকটি স্লটেই লিড করছে জি বাংলা। তবে অনুরাগীদের দাবি জলসার এই দুর্দিনের পিছনে জলসা নিজেই দায়ী। কারণ তাদের বক্তব্য, যে ধারাবাহিক গুলো একসময় স্লট লিড করত সে ধারাবাহিক গুলোকে ঠিকমতো প্রমোট করেনি জলসা।

এমনকি মিঠাই কে হারিয়ে বঙ্গ টপার হওয়া ‘ধুলোকণা’ ধারাবাহিককেও সেভাবে প্রমোট না করার জন্য আজকের টিআরপি অনুযায়ী ধুলোকণা বেশ পিছিয়ে পড়েছে। এমনকি টপ ফাইভ থেকে সরে গেছে এই ধারাবাহিক। দর্শকদের একাংশে মানুষের বক্তব্য যে জলসা শুধু নিজের পছন্দের সিরিয়াল গুলোর প্রমোশন করছে ঘন্টায় ঘন্টায়। একজন নেটিজেন তো সরাসরি লিখেছেন, “জলসায় এখন প্রতি সপ্তাহে স্লট পায় মাত্র দুটো সিরিয়াল..কিন্তু জলসার সেটাও মনে হয় সহ্য হচ্ছে না,আর অনুরাগের all time স্লট লিডার শিপটাও maybe রাখতে চায় না..তাইতো অনুরাগের এতো ভালো track আর এপিসোডের কোনো প্রোমো নেই…”

আসলে বর্তমানে অনুরাগের ছোঁয়ায় খুব সুন্দর একটি ট্র্যাক এসেছে। যেখানে দেখানো হচ্ছে যে লাবণ্য দেবীর কালো রং অপছন্দ করার পিছনে একটা সাইকোলজিক্যাল ট্রমা কাজ করছে এবং তার বাবা-মায়ের মৃত্যুর বিষয় জড়িয়ে আছে এর সাথে। এরপর দীপা খুব গুছিয়ে প্ল্যান করে অপরাধীকে সনাক্ত করে এবং শাস্তি দেওয়ার ব্যবস্থা করে দেয়, দীপা প্রমাণ করে দেয় দুনিয়ার সব কালো মানুষ খারাপ নয়। এত সুন্দর সুন্দর ট্র্যাক আসার পরেও এই ধারাবাহিকের কোন প্রমোশন নেই। তাই নেটিজেনরা বলছেন, জলসা চাই না তার ধারাবাহিক গুলো স্লট লিড করুক। সে পরোক্ষভাবে নিজের চ্যানেলের ধারাবাহিকের প্রমোশন না করে প্রতিপক্ষ চ্যানেলকে স্লট পেতে সাহায্য করছে।

Back to top button