বাংলা সিরিয়াল

‘মেডিক্যাল কলেজ দিয়ে শুরু হলেও শেষে তো শাশুড়ি ননদের কুটকাচালি দেখানো হবে’! শুরুতেই ট্রোলড ডিঙ্কা ও মোহরের এক্কাদোক্কা ধারাবাহিক

স্টার জলসায় সম্প্রতি নতুন ধারাবাহিক আসছে ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকে জুটি বাঁধবে মোহর ও শ্রীময়ীর ডিঙ্কা! গল্পের নায়ক নায়িকা সোনামণি সাহা ও সপ্তর্ষি মৌলিক। তিন প্রজন্ম ধরে গড়ে ওঠা দুই ডাক্তার বাড়ির লড়াই নিয়ে এই ধারাবাহিক। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে, যা ঘিরে দর্শকদের মধ্যে এক আলাদায় উন্মাদনা দেখা গেছে! সেনবাড়ির নতুন প্রজন্ম পোখরাজ ও মজুমদার বাড়ির নতুন প্রজন্ম রাধিকা দুজনেই এমবিবিএস ফাইনাল ইয়ারে পড়ছে।

সেনবাড়ি ও মজুমদার বাড়ি এই দুই পরিবারের মানুষ‌ই ডাক্তার। তাই পোখরাজ ও রাধিকার মধ্যে লড়াই লাগিয়ে দেয় বেস্ট ডাক্তার হওয়ার। তবে পার্থক্য আছে, সেন বাড়ির লোকেরা যখন বলে যেমন করে হোক অনেক বেশি নাম্বার পেয়ে ওই রাধিকার মুখে ঝামা ঘষে দিতে হবে, তখন মজুমদার বাড়িতে রাধিকার বড় দিদিকে বলতে শোনা যায়,‘ তুই কি বাবার মতো ভালো ডাক্তার হতে পারবি?’-অর্থাৎ নম্বরের ভিত্তিতে নয় ভালো ডাক্তার হওয়ায় মেন। এরপর প্রোমোতে দেখায় যে এমবিবিএস ফাইনাল ইয়ারের রেজাল্ট বেরিয়েছে,সেখানে পোখরাজ সেন প্রথম হয়েছে আর রাধিকা মজুমদার দ্বিতীয় হয়েছেন। পোখরাজ যখন রেজাল্ট দেখে বলে, যত খুশি মিষ্টি আনা আজ সবাইকে মিষ্টি খাওয়াবো, তখন রাধিকা রেজাল্ট দেখে রাগত মুখে বলে, সামনের বছর মিষ্টি আমি খাওয়াবো।

এরপর দেখা যায় পোখরাজ প্রথম হ‌ওয়ায় তার বাড়িতে পার্টি হচ্ছে, অন্যদিকে রাধিকার বাবা তাকে বলছে, নম্বরটা বড় কথা নয়, ভালো ডাক্তার হওয়াটাই বড় কথা। এরপর দেখা যায় হঠাৎ করে বৃষ্টি হলে রাধিকার ছাতা উড়ে যাচ্ছে তখন পোখরাজ তার মাথায় ছাতা ধরছে, রাধিকা যখন রেগে যাচ্ছে তখন পোখরাজ বলছে এক ছাতার তলায় থেকেই লড়াইটা জারি থাক! শেষের দিকের এই প্রোমো দেখে অনেকেই বলেছেন, দয়া করে শুরুতেই তাড়াতাড়ি বিয়ে দিয়ে দেবেন না! প্রোমোর শেষে এক ছাতার তলায় লড়াই শুনে নেটিজেনরা মজা করে বলছেন, তিন প্রজন্মের এই লড়াই শেষমেশ তো নায়ক নায়িকার বিয়েতেই শেষ হবে! অনেকে আবার বলছেন মেডিকেল কলেজ দিয়ে শুরু হলেও শেষে শাশুড়ি ননদের কুটকাচালি দেখানো হবে।

Back to top button