বাংলা সিরিয়াল

স্বপ্নের রাজকুমারের সঙ্গে বিয়ে হয়ে গেলো নোলক এর! দাঁড়িয়ে দাঁড়িয়ে হাসিমুখে দেখলো অরিন্দম, স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিক এর নতুন প্রমো ভিডিও ভাইরাল

আবারো নতুন চমক স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে। সামনে এলো ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। যা দেখে দর্শকেরা প্রত্যেকেই অবাক। সম্প্রতি কয়েকদিন আগেই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে এবং সেখানেই দেখা যাচ্ছে নোলকের আবার বিয়ে দিচ্ছে সকলে মিলে। সেই বিয়ে নিজে থেকে দাঁড়িয়ে দেখছে অরিন্দম। নোলক লাল টুকটুকে বেনারসি, মাথায় মুকুট, গায়ে সোনার গয়না পরে সাতপাকে ঘুরছে। সঙ্গে তাঁর স্বপ্নের পুরুষ। নিজের বিয়ে নিয়ে সে দারুণ খুশি এবং অরিন্দম দাড়িয়ে দাড়িয়ে দেখছে। এই প্রমো ভিডিও সামনে আসার পর থেকেই দর্শকমহলে রীতিমতো হইচই পড়ে গিয়েছে।

আসলে ঘটনাটা হলো অরিন্দমের দিদির মেয়ের জন্য অরিন্দম দের বাড়িতে পাত্রপক্ষ দেখতে এসেছে। কিন্তু অরিন্দমের দিদির মেয়ে সেই বিয়ে করতে নারাজ। তাই জন্য সে চক্রান্ত করে নোলক কে পাত্রপক্ষের সামনে পাঠায়। এদিকে নোলক কে প্রথম দেখাতেই পাত্রপক্ষ পছন্দ করে নেয় আর এরপর এই দুই পক্ষের মধ্যে একটি ভুল বোঝাবুঝি তৈরি হয় সেই থেকেই অরিন্দম দুঃস্বপ্ন দেখে।

ভিডিও সামনে আসার পর থেকেই দর্শক দাবি করেন এবারে হয়তো অরিন্দম নোলকের প্রতি নিজের ভালোবাসা অনুভব করতে পারবে। হয়তো নোলকের আবার বিয়ে ভয় থেকেই অরিন্দম কে নিজের মনের ভালবাসার কথা জানাবে। ইতিমধ্যেই স্টার জলসার ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে এবং পোস্ট করা মাত্রই ১১ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। কমেন্ট বক্সে প্রত্যেকেই আগামী এপিসোড দেখার জন্য আগ্রহী হয়ে রয়েছেন।

Back to top button