বাংলা সিরিয়াল

‘স্বামী স্ত্রীকে ভাই বোন বানিয়ে দিল স্টার জলসা!’ অনুরাগের ছোঁয়ার দিব্যজ্যোতি নিজের একাউন্টে একটি ছবি পোস্ট করতেই বলতে শুরু করলেন নেটিজেনদের একাংশ

আগামী ২৫ শে সেপ্টেম্বর মহালয়া। মহালয়ার বিভিন্ন চ্যানেলে বিভিন্ন অভিনেত্রী দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করবেন। কালার্স বাংলায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে, জি বাংলায় দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলীকে আর স্টার জলসায় দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে মোহর ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সোনামণি সাহা কে।

স্টার জলসা দেবী দুর্গার বিভিন্ন চরিত্রে ঘরের মেয়েদেরই নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। কালী হয়েছেন অনুরাগের ছোঁয়ার দীপা অর্থাৎ স্বস্তিকা আর অনুরাগের ছোঁয়ার সূর্য হয়েছে নারায়ণ।

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত হয়েছেন নারায়ণ। তিনি একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন যেমন জয়ী, দেশের মাটি, অনুরাগের ছোঁয়া ইত্যাদি। এখন স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত। সম্প্রতি অভিনেতার একটি নতুন লুক সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে, নারায়ণ সেজেছেন তিনি।

স্টার জলসার মহালয়ায় কিছুদিন আগে যে প্রোমোটি দিয়েছিল সেখানে দেখা গিয়েছিলো যে দিব্যজ্যোতি নারায়ণের চরিত্রে অভিনয় করছেন। বলাই বাহুল্য নারায়ণের লুকের সাথে তার লুক ভীষণ ভালো ম্যাচ খেয়ে গেছে, তাকে ভীষণ ভালো আর কিউট লাগছে। তবে অনেকেই মনে করছেন নারায়ণের লুকে তার থেকে বেশি ভালো লাগতো অভিনেতা প্রারব্ধী সিংহকে- এর আগে শ্রীকৃষ্ণ ভক্ত মীরাতে তাকে কৃষ্ণের লুকে দেওয়া হয়েছিলো আর তার মিষ্টি মুখের সাথে চরিত্রটি ভীষণ ম্যাচ করে গিয়েছিল। তবে দর্শকদের আর এক অংশ অবশ্য বলছেন, খুব খারাপ লাগছে না তাকে, বেশ ভালোই মানিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

অনেক নেটিজেন আবার মজা করে বলছেন স্বামী স্ত্রীকে ভাইবোন বানিয়ে দিল স্টার জলসা! বলাই বাহুল্য নারায়ণের বোন হচ্ছে দেবী দুর্গা বা কালী তাই তাকে পরম বৈষ্ণবী বলা হয়। স্টার জলসার প্রোমোতে অনুরাগের ছোঁয়ার দীপা যেখানে কালীর ভূমিকায় রয়েছেন সেখানে নারায়ণের ভূমিকায় রয়েছে সূর্য তাই এই কথা উঠছে।

Back to top button