বাংলা সিরিয়াল

বঙ্গসেরা ধারাবাহিক মিঠাইকে হারাতে শেষমেষ মিঠাইকেই কপি করছে গৌরী এলো? গৌরী এলোর সাম্প্রতিককালের বুড়ো বুড়ি হওয়ার প্রোমো মিঠাইয়ের কপি বলে তুমুল ট্রোলড সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে ঈশান আর গৌরীর রসায়ন দেখা যায়। দুজনের মধ্যে একটা অন্যরকম ব্যাপার আছে তা হলো ঈশান কে মহাদেবের অংশ এবং গৌরীকে দেখানো হয় দেবীর অংশ রূপে। একটা আধ্যাত্মিক ব্যাপার আছে বলে এই ধারাবাহিক প্রচুর মানুষ পছন্দ করেন। ৫৬ বার বঙ্গসেরা ধারাবাহিক মিঠাইকে হারিয়ে গৌরী এলো একবার বেঙ্গল টপার ও হয়েছিলো। সম্প্রতি অভিযোগ হল যে সেই মিঠাই কেই কপি করছে গৌরী এলো।

মিঠাই সিরিয়ালে একবার দেখা গিয়েছিলো যে আচমকায় সিদ্ধার্থ আর মিঠাইয়ের বয়স বেড়ে গেছে অনেকখানি। তারপর জানা গেল যে মিঠাই আর সিদ্ধার্থ ছদ্মবেশ ধরেছে রুদ্র নিপার মিলন ঘটানোর জন্য। সম্প্রতি জি বাংলার ‘গৌরী এলো’তে দেখা গেলো যে, ঈশান আর গৌরীর বয়স অনেক খানি বেড়ে গেছে। এক লাফে অনেক গুণ বেড়ে গিয়েছে তাদের বয়স।

দুজনের সাদা চুল,সাবেকি সাজ,দুজনকে চেনাই রীতিমতো দায়ের হয়ে উঠেছে। কিন্তু হঠাৎ এই পরিবর্তন কেন? কেন‌ই বা এই লুক চেঞ্জ?শোনা যাচ্ছে ধূর্যটি বাবার আসল সত্যি বার করবার জন্য এই ছদ্মবেশ ধরেছে দুজনে। দুজনকেই বেশ বৃদ্ধ আর বৃদ্ধার মতো দেখতে লাগছে। কিন্তু সমস্যা তৈরি হয়েছে ও আবার এখানে।

অনেকেই বলছেন এই লুক সিদ্ধার্থ আর মিঠাইয়ের লুকের সাথে পুরোপুরি মিলে যায়। কারণ তারাও এরকমভাবে বৃদ্ধ আর বৃদ্ধা সেজে এসে ছিলো। তাই সবাই বলছেন যে মিঠাইকে কপি করছে গৌরী এলো। অনেকে আবার বলছেন, বঙ্গ সেরা ধারাবাহিককে হারাতে শেষমেশ বঙ্গ সেরা ধারাবাহিককেই কপি করতে হচ্ছে?

যদিও গৌরী এলোর ভক্তরা এর উত্তর দিয়েছেন তাদের বক্তব্য মিঠাই আর সিদ্ধার্থ সেজেছে বলে কি আর কেউ কখনো বুড়োবুড়ির ছদ্মবেশ নিতে পারবে না?

Back to top button