টলিউড

‘আমাকে দিদি বলেছিলেন যেমন ইচ্ছা, তেমন পোশাক পরো’! রাজনীতিতে আসা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শতাব্দী রায়

এক সময় টলিউডের প্রথম সারির নায়িকা বললেই উঠে আসতো তার নাম। যদিও এখন দীর্ঘদিন টলিউডের পর্দা থেকে অনুপস্থিত তিনি তবুও নায়িকা হিসেবে শতাব্দী রায়ের গ্রহণযোগ্যতা আজও এতটুকু কমেনি। তবে এই মুহূর্তে অভিনয় নয় বরং রাজনীতিতেই মন দিতে দেখা গিয়েছে তাকে। শাসকদলের বেশ ঘনিষ্ঠ শতাব্দী রায় এবার মুখ খুললেন রাজনীতিতে তার কিছু ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে।

প্রসঙ্গত রাজনীতিতে যোগদান করার পর অনেক ক্ষেত্রেই নিজেদের পোশাক আশাক বদলে ফেলতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীদের। সেই তালিকায় রয়েছেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল থেকে শুরু করে অভিনেত্রী লকেট। কিন্তু এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী শতাব্দী রায় জানিয়েছেন প্রথম থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে জানিয়ে দিয়েছিলেন যে ধরনের পোশাকে তিনি স্বাচ্ছন্দ সেই ধরনের পোশাক তিনি পড়তে পারেন এবং শুধুমাত্র রাজধানীতে যোগদান করেছেন বলেই পোশাক বদল করতে হবে এমন কোন বাধ্যবাধকতা নেই।

পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন তিনি যখন জনপ্রতিনিধি হয়ে উঠেছিলেন তখন একটি লাল গাড়িতে করে তিনি ঘুরতেন। যে কারণে মাঝেমধ্যেই অস্বস্তিতে পড়তে হতো তাকে। সে বিষয়েও মমতা বন্দ্যোপাধ্যায় তাকে আশ্বস্ত করেছিলেন বলে জানিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত এই মুহূর্তে রাজনীতিতেই সম্পূর্ণ মননিবেশ করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী শতাব্দী রায়।

Back to top button