বাংলা সিরিয়াল

স্টার জলসার পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’, মূল চরিত্রে থাকছেন শন-নবনীতা

দর্শকের পছন্দের কথা মাথায় রেখেই ধারাবাহিক জগতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। দর্শকদের ভিন্ন স্বাদের ধারাবাহিকের প্রতি বরাবরই আকর্ষণ বেশি। একঘেয়ে ধারাবাহিক কেউই পছন্দ করেন না তাই ধারাবাহিক এক বছর যেতে না যেতেই সেই ধারাবাহিকের টিআরপি রেটিং কম হতে শুরু করে।

প্রত্যেকেই নতুন ধারাবাহিকের দিকে আকৃষ্ট হতে থাকেন। তাই যাতে ধারাবাহিক গুলির উপর দর্শকদের আগ্রহ হারিয়ে না যায় তাই বছর ঘুরতে না ঘুরতেই নতুন ধারাবাহিক নিয়ে হাজির হয় প্রতিটি চ্যানেল। যেমন ইতিমধ্যেই জি বাংলার পর্দায় বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তাই এবারে সেই তালিকায় নাম লেখালো স্টার জলসা।

যেমন গত বৃহস্পতিবার দিনই স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিকের প্রমো ভিডিও দেখেছেন দর্শকেরা। আসন্ন ধারাবাহিকের নাম ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। ভিডিওতে প্রথমেই ভয়েজ ওভারে শোনা যাচ্ছে ‘বিংশ শতাব্দী, সারা বাংলা উত্তাল স্বদেশী আন্দোলনে,এরইমাঝে গড়ে ওঠা দস্যিপনা আর ভালোবাসার গল্প,কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

promo video দেখেই বোঝা যাচ্ছে ঐতিহাসিক গল্পের সঙ্গে ভালোবাসার গল্প মিলিয়ে এই ধারাবাহিক শুরু হতে চলেছে পর্দায়। তবে ভিডিওটি যেহেতু এনিমেশনের মাধ্যমে দেখানো হয়েছে তাই ধারাবাহিকের মূল চরিত্রে কারা থাকবেন সেটা জানা যায়নি। তবে এনিমেশনের চরিত্রগুলির চোখ দেখে অনেকেই অনুমান করছেন কারা মূল চরিত্রে থাকতে পারে।

দর্শকেরা অনেকেই অনুমান করছেন এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনেতা শন ব্যানার্জি এবং অভিনেত্রী নবনীতা দাস কে দেখা যেতে চলেছে। শনকে শেষবার আমরা দেখেছিলাম স্টার জলসারই মন ফাগুন ধারাবাহিকে এবং নবনীতা কে আমরা শেষ দেখেছিলাম মহাপীঠ তারাপীঠ মা তারার ভূমিকায়। তবে আগামী ধারাবাহিককে সম্পর্কে এখনো কেউই কোনরকম ইঙ্গিত দেননি। সুতরাং বোঝা যাচ্ছে না এই নতুন ধারাবাহিককে কেন্দ্রীয় চরিত্রে কাদের দেখা যেতে চলেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh