বাংলা সিরিয়াল

এবার কোপ পড়তে চলেছে ‘আয় তবে সহচরী’র ওপর! খড়কুটো’,‘মন ফাগুন’-এর পর এবার শেষ হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় মেগা!

একের পর এক শেষ হয়ে যাছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলি। সম্প্রতি কিছুদিন আগেই শেষ হলো দুই জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ এবং ‘মন ফাগুন।’ যেগুলি দর্শক মহলে এতটাই জনপ্রিয়তা ফেলেছিল যে দর্শকরা ভাবতেই পারেনি এত তাড়াতাড়ি এই ধারাবাহিক গুলির যাত্রা শেষ হয়ে যাবে। তবে এই দুটি ধারাবাহিক শেষ হয়েছে তার এক সপ্তাহ পেরোনি এর মধ্যে আরও একটি খারাপ খবর। শেষ হতে চলেছে স্টার জলসার আরো একটি জনপ্রিয় ধারাবাহিক। এবারে কোপ পরলো ‘আয় তবে সহচরি’ ধারাবাহিকের উপর।

গত বছরই এই সময় শুরু হয়েছিল আয় তবে সহচরী ধারাবাহিকের যাত্রাপথ। দুই নারীর অসমবয়সী বন্ধুত্বের গল্প নিয়েই এগোচ্ছিল ধারাবাহিক। সহচরী এবং বরফির মধ্যে অসাধারণ বন্ধুত্বই পর্দায় ফুটিয়ে তোলা হয়েছিল। যা দর্শক খুব তাড়াতাড়ি আপন করে নিয়েছিলেন। কিন্তু ঠিক কি কারনের জন্য বন্ধ হচ্ছে এই ধারাবাহিক? টিআরপি তালিকায় TRP কমের জন্য? নাকি অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় অসুস্থতার কারণে? আসলে সূত্রের খবর এ জানা গেছে সদ্যই চেন্নাইতে নিজের মেরুদন্ডের অস্ত্রোপচারের জন্য গিয়েছিলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। অস্ত্রোপচার সফল হলেও বর্তমানে হিলিং চলছে তার। তাই একটানা ধারাবাহিকে কাজ করার মত অবস্থা তার নেই। বিশ্রামের প্রয়োজন আর সেই কারণেই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র কে বাদ দিয়ে ধারাবাহিক এগিয়ে নিয়ে যাওয়ার প্রতি আগ্রহী নয় ধারাবাহিক কর্তৃপক্ষ।

আবার বুধবার দিনই সামনে এল স্টার জলসার আগামী নতুন মেগা ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’-এর প্রমো ভিডিও। যীশু এবং নীলাঞ্জনার প্রযোজনায় এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতা রাহুল মজুমদার এবং নবাগত অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায় কে। ওই ধারাবাহিকের সময় দিনক্ষণ এখনো পর্যন্ত কিছুই জানা যায়নি।

Back to top button