বাংলা সিরিয়াল

গুড্ডি ধারাবাহিকে আসছে নতুন মোড়! TRP বাড়তে চলেছে দাবি অনুগামীদের

সিরিয়াল বা সিনেমা দর্শকদের কাছে খুবই আনন্দদায়ক হয়। আর বাঙালি দর্শকদের কাছে সেটা যদি বাংলা সিনেমা বা সিরিয়াল হয় তবে তো বলে কথাই নেই। তাই বাঙ্গালীদের কে আনন্দ প্রদানের জন্য বিভিন্ন চ্যানেল তৈরি হয়েছে। এই চ্যানেলগুলোর মধ্যে যাদের নাম প্রথম সারিতেই আছে সেগুলি হল স্টার জলসা, জি বাংলা। দিনের প্রায় বহু সময় এই চ্যানেলগুলি দর্শকদের সামনে নিয়ে আসছে তাদের বিভিন্ন সিরিয়াল গুলিকে। এর মধ্যে অন্যতম হলো গুড্ডি (Guddi )।

কয়েক মাস আগে এই সিরিয়ালটি শুরু হয়। এই সিরিয়ালটি দর্শকদের কাছে তুমুল জনপ্রিয়তা না পেলেও ধীরে ধীরে এটি দর্শকদের মন ছুঁয়ে যাচ্ছিল।

ধারাবাহিকের মুখ্য চরিত্রে পাঠ করছেন অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি। এই অভিনেতা অভিনেত্রীদের দক্ষ অভিনয়ের দ্বারা মানুষের মন জায়গা করে নিয়েছে গুড্ডি সিরিয়ালটি।

বর্তমানে এই ধারাবাহিকে চলছে বিয়ের একটি বিশেষ পর্ব। তবে দর্শকদের মনে এখন প্রশ্ন জেগেছে যে অনুজ কাকে বিয়ে করবেন? গুড্ডি না শিরনি? এটা জানার জন্যই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। প্রথমে শিরনির সাথে অনুজের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু গুড্ডি সাথে অনুজের বিয়ে হয়ে যায়।

প্রথমদিকে অনুজ গুড্ডি কে মেনে নিতে পারেননি। অনুজসহ তার পরিবারের সকলেই গুড্ডি সাথে অনুজের বিয়ে নিয়ে সুখী ছিলেন না। তবে অনুজ থেকে অনুজের পরিবারের সদস্যরা আস্তে আস্তে গুড্ডিকে ভালবাসতে শুরু করে।

গুড্ডি অনুজকে ভালবাসলেও তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পর অনুজ গুড্ডির প্রতি দুর্বল হয়ে পড়ে। সে বুঝতে পারে যে সে গুড্ডিকে ভালোবেসে ফেলেছে। কিন্তু এখন আর কিছুই করার নেই। শিরনির সাথে অনুজের বিয়ের অনুষ্ঠান হতে চলেছে। অনুজ রীতিমত বাধ্য হয়ে শিরনিকে বিয়ে করতে চলেছে। অপরদিকে গুড্ডি মনের দুঃখ কষ্ট সব চেপে রেখে শিরনি দিদির বিয়ের দায়িত্ব পালন করছে। তবে কি শেষ পর্যন্ত অনুজের সাথে শিরনির বিয়ে হবে? না বিয়ের মন্ডপে নতুন মোড় আসবে এই ধারাবাহিকে? সেটা জানার জন্যই অপেক্ষা করছে দর্শকরা।

Back to top button